পরকিয়ার জেরে খুন মণিরামপুরে গৃহবধূ দেবী টিকাদার, খুনী পাচু গ্রেফতার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, April 8, 2021

পরকিয়ার জেরে খুন মণিরামপুরে গৃহবধূ দেবী টিকাদার, খুনী পাচু গ্রেফতার

 


মণিরামপুরে গৃহবধূ দেবী টিকেদার (৩৫) হত্যা মামলায় পাঁচু বিশ্বাস নামে একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সে মণিরামপুর উপজেলার হরিদাসকাটি ইউনিয়নের নেবুগাতী গ্রামের জীবন বিশ্বাসের পুত্র।

এর আগে ০৫ এপ্রিল ২০২১ ইং তারিখে মনিরামপুর উপজেলাধীন কুচলিয়ায় মুকন্দ সরকারের পুকুর পাড় থেকেে একই গ্রাম ও থানার বাসিন্দা পীযুষ টিকাদারের স্ত্রী দেবী টিকাদার (৩৭) এর মৃতদেহ উদ্ধার করে মনিরামপুর থানা পুলিশ।

জানা যায়, (০৩ এপ্রিল) গভীর রাতে অজ্ঞাত ব্যাক্তি বা ব্যাক্তিদের মোবাইল ফোনকলে সাড়া দিয়ে বাড়ি থেকে বের হন দেবী টিকেদার এরপর থেকে নিখোঁজ হলে খোজাখুজির একপর্যায়ে একই গ্রামের মুকন্দ সরকারের পুকুর পাড়ে দেবী সরকারের মৃতদেহ দেখতে পান তার (মুকন্দ সরকার) স্ত্রী। এসময় নিহত দেবী টিকাদারকে গলায়, বুকে ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দ্বারা গুরুত্বর আঘাতের আলামত সহ ফেলে যাওয়া লাশ উদ্ধার করে পুলিশ।

পরে দেবী টিকাদারের স্বামী পীযুষ টিকাদার বাদী হয়ে মনিরামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মামলা নং-০২ তাং-০৫/০৪/২০২১ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।

যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার) পিপিএম ঘটনার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের জন্য মামলাটি জেলা গোয়েন্দা শাখার উপর তদন্তভার ন্যাস্ত ও দিক-নির্দেশনা প্রদান করলে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সোমেন দাশের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর সমন্বয়ে একটি চৌকশ দল গোপন তথ্যের ভিতিত্তে ০৭ এপ্রিল ইং তারিখ গভার রাতে খুলনা ডুমুরিয়া থানার শোলগাতিয়ায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত তদন্তে প্রাপ্ত আসামী পাচু বিশ্বাসকে আটক করেন।পাচু বিশ্বাসের স্বীকারোক্তিতে পরদিন ০৮ এপ্রিল ইং তারিখ রাতে মামলার ঘটনাস্থল থেকে ২০/৩০ গজ দুরে মুকন্দ সরকারের পুকুর থেকে হত্যাকাজে ব্যবহৃত বার্মিজ চাকু উদ্ধার ও ১টি মোবাইল সেট জব্দ করেন তারা।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম জানান, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী পাচু বিশ্বাস নিজের দোষ স্বীকার করে তথ্য প্রদান করেছে। তার জবানবন্দী আদালতে রেকর্ডের জন্য প্রেরণ করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad