মিস ইউনিভার্স বাংলাদেশের প্রথম রানার্স আপ যশোরের মেয়ে অনন্যা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, April 8, 2021

মিস ইউনিভার্স বাংলাদেশের প্রথম রানার্স আপ যশোরের মেয়ে অনন্যা

 

মিস ইউনিভার্স বাংলাদেশের প্রথম রানার্স আপ নির্বাচিত হয়েছেন ফারজানা ইয়াসমিন অনন্যা।ঢাকা বিশ্ববিদ্যালয়ের উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের মেধাবী ছাত্রী ফারজানা ইয়াসমিন অনন্যা।যশোরের পালবাড়ি এলাকার বিশিষ্ট ঠিকাদার গোলাম সারোয়ার রুনু সাহেবের এক মাত্র কন্যা অনন্যা।তাকে ডাকা হয় মিসস যশোর বলে। অন্য ১০ জন প্রতিযোগীর চাইতে অনন্যাকে একটু আলাদা করা যেতেই পারে। কেননা অনন্যা অন্যদের চাইতে এগিয়ে

 তার কিছু গুণের কারণে তাকে ডাকা হয় ঢাবির মানবিক কন্যা।

শনিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত  গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী মিথিলার মাথায় মুকুট পরিয়ে দেন ভারতের মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন কাজী সাব্বির।

এছাড়া বিশেষ যোগ্যতা অনুযায়ী পাঁচটি ভিন্ন ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন পাঁচ প্রতিযোগী। তারা হলেন- মিস কনজেনিয়ালিটি ফারজানা ইয়াসমিন অনন্যা, মিস শাইনিং স্টার আপোনা চাকমা, মিস ফটোজেনিক নিদ্রা দে, মিস বডি বিউটিফুল তানজিয়া জামান মিথিলা ও মিস ট্যালেন্টেড তৌহিদা তাসনিম তিফা।

দেশ ও দেশের বাইরে (বাংলাদেশি নাগরিক) থেকে আসা প্রতিযোগীদের মধ্য থেকে নির্বাচিত সেরা ১০ জন প্রতিযোগীর মধ্যে প্রতিযোগিতার মধ্য দিয়ে শেষ হলো মিস ইউনিভার্স ২০২০-এর বাংলাদেশ পর্ব।

গ্র্যান্ড ফিনালেতে বিচারকের আসনে ছিলেন প্রাসাদ বিদাপা (ভারত), মেহরুজ মুনির, আইরিন সমার তিলগার, গৌতম সাহা, বিদ্যা সিনহা সাহা মিম, রিয়াজ ইসলাম, সারা সুলেমান ও তাহসান রহমান খান।


বিশেষ বিচারক হিসেবে ছিলেন ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, মিস ইউনিভার্স বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম।

চূড়ান্ত আসরে সর্বশেষ সেরা ১০ প্রতিযোগীর মধ্য থেকে প্রথমে পাঁচ জনকে নির্বাচন করা হয়। তারা হলেন- অনকিতা দে, ফারজানা আকতার এ্যানি, ফারজানা ইয়াসমিন, মারিয়াম আহমেদ ও তানজিয়া জামান মিথিলা। তাদের মধ্য থেকে সেরা তিন জনকে নির্বাচন করেন বিচারকরা।

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ এর প্রধান রফিকুল ইসলাম ডিউক বলেন, ‘আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য “মিস ইউনিভার্স ২০২০” প্রতিযোগিতার ৬৯তম মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন “মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০” এর এই মুকুট বিজয়ী। তানজিয়া জামান মিথিলাকে নিয়ে আমরা অত্যন্ত আশাবাদী। আমাদের প্রধান লক্ষ্য এখন মিস ইউনিভার্সের মূল মঞ্চ।’

No comments:

Post a Comment

Post Bottom Ad