ধর্মতলায় যুবক ছুরিকাহত - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, April 29, 2021

ধর্মতলায় যুবক ছুরিকাহত

 

যশোরের ধর্মতলা-ছুটিপুর পাকা রাস্তা সংস্কারে সাব ঠিকাদারকে মাটি ও বালি সরবরাহ করতে বাধা  দেয়াসহ দু’জনকে মারপিট ও কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় জড়িত দাবি করে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে একটি মামলা হয়েছে।
মামলার আসামিরা হচ্ছেন যশোরের খোলাডাঙ্গা মুন্সীপাড়ার আজিজের ছেলে কামরুল হোসেন ওরফে খোঁড়া কামরুল, ধর্মতলা কালীতলা মন্দিরের পাশের লুৎফর রহমানের ছেলে জনি ওরফে কালো জনি, খোলাডাঙ্গা মুন্সীপাড়ার মোভো মুন্সীর ছেলে টিটো ও টোকনের ছেলে শ্মরণ হোসেন।
খোলাডাঙ্গা মফিজপাড়ার আব্দুল হাই গাজীর ছেলে রাকিব হোসেন ২৮ এপ্রিল গভীর রাতে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেছেন, ধর্মতলা থেকে ছুটিপুর পাকা রাস্তার উন্নয়নমূলক কাজের সাব ঠিকাদার নাজমুল সরদার রাস্তা উন্নয়ন কাজের মাটি ও বালি সরবরাহ করেন। সাব-ঠিকাদার নাজমুল সরদারের কর্মচারী হিসেবে রাকিব হাসান সহায়তা করেন। ২৮ এপ্রিল সকাল সাড়ে ১১টায় ধর্মতলা ছুটিপুর বাসস্ট্যান্ডে উন্নয়নমূলক কাজে মাটি ও বালি ফেলার কাজ হিসেব করার সময় কামরুল হেসে রাকিবকে সড়কে মাটি ও বালি সরবরাহ করতে মানা করেন।
ওই দিন রাত ৯টায় রাকিব ও তার ছোটভাই আরিফ হোসেন (২২) বাড়ির সামনে অবস্থান করার সময় আসামিরা এসে রাকিব ও তার ছোট ভাইকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে তাদেরকে মারপিট করা হয়। সন্ত্রাসীরা আরিফ হোসেনকে হত্যার উদ্দেশ্যে লোহার রড ও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। ভাইয়ের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আসামিরা হত্যার হুমকি দিয়ে  চলে যায়।

No comments:

Post a Comment

Post Bottom Ad