যশোর জেলা পরিষদ মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ২০ দোকান ভস্মিভূত - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Wednesday, April 21, 2021

যশোর জেলা পরিষদ মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ২০ দোকান ভস্মিভূত

 




ভয়াবহ অগ্নিকান্ড ঘটেছে  যশোর টাউন হল ময়দানের পুরাতন কাপড়ের মার্কেটে । আগুনে কমপক্ষে ২০টি দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে অগ্নিকান্ডটি ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এরপর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট রাত ১২টা থেকে একযোগে কাজ করে পৌনে একটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ কত তা তদন্ত ছাড়া বলা যাবে না বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তারা।

অগ্নিকান্ডের খবর পেয়ে ক্ষতিগ্রস্ত দোকান মালিকেরা সেখানে ছুটে আসেন। চোখের সামনে সব শেষ হয়ে যাওয়া দেখে তারা হা হুতাশ করতে থাকেন। অনেকের বুকফাটা আর্তনাদে সেখানে  হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ কত তা তদন্ত ছাড়া বলা যাবে না বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তারা।

যশোর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক কামাল উদ্দিন ভূঁইয়া জানান, আগুনে পুড়ে যাওয়া দোকানগুলোতে কোনো কিছুই অবশিষ্ট নেই। সবকিছু ভস্মিভূত হয়েছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট একসাথে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে কীভাবে আগুনের সূত্রপাত এবং ক্ষয়ক্ষতির পরিমাণ কত তা তদন্ত ছাড়া বলা যাবে না।

No comments:

Post a Comment

Post Bottom Ad