যশোরে ৩টি মোটরসাইকেলসহ চোর চক্রের সাত সদস্য আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, April 29, 2021

যশোরে ৩টি মোটরসাইকেলসহ চোর চক্রের সাত সদস্য আটক

 


যশোরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য আটক হয়েছে। এসময় চোর চক্রের সদস্যদের কাছ থেকে তিনটি মোটরসাইকেলে উদ্ধার করা হয়েছে। বুধবার দেড়টার দিকে যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা যশোর জজকোর্টের সামনে থেকে (১) মোহাম্মদ আলী, (২) মোঃ রফিকুল ইসলাম, (৩) মোঃ আলিমুল মুকুলদের একটা বাজাজ প্লাটিনাম মোটরসাইকেল ও মোটরসাইকেল চুরির কাজে ব্যবহৃত ০৭ টা মাস্টার চাবীসহ গ্রেফতার করেন।

 

এরপর তাদের স্বীকারোক্তিতে যশোরের কেশবপুর হতে (৪) মোশারফ হোসেন বাবুকে গ্রেফতার করেন এবং তাদের তথ্য মতে সাতক্ষীরা জেলার তালা থানা এলাকা হতে চোর চক্রের সহযোগী (৫) মোঃ সবুজ গাজী, (৬) মোঃ আব্দুল হামিদ মোড়ল, (৭) মহসিন শেখ কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দু’টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আটককৃত মোহাম্মদ আলী সাতক্ষীরা শ্যামনগর বংশীপুর গ্রামের মৃত মসজিদ ছেলে, সবুজ গাজী সাতক্ষীরা শ্যামনগর বালিয়া গ্রামের মৃত সানাউল্লাহ ছেলে, আব্দুল হামিদ শ্যামনগর তেরছি পূর্বপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাক মোল্লা ছেলে, মহাসিন শেখ সাতক্ষীরা তালা উপজেলার আলাদিপুর গ্রামের ফজলুল শেখের ছেলে, রফিকুল ইসলাম যশোর ঝিকরগাছা উপজেলার বাদে নাভারণ গ্রামের মৃত্যু সামাদ শেখের ছেলে, আলিমুল মুকল যশোর ঝিকরগাছা উপজেলার বাদে নাভারণ গ্রামের রবিউল ইসলামের ছেলে, মোশারফ হোসেন বাবু যশোর কেশবপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের এর মৃত্যু হেরমত মোল্লার ছেলে।

যশোর গোয়েন্দা পুলিশের অফিস ইনচার্জ শোমেন দাস জানান, গতকাল বুধবার দুপুরে যশোর কোর্ট এলাকা থেকে চোরচক্রের তিন সদস্য ১) মোহাম্মদ আলী, (২) মোঃ রফিকুল ইসলাম, (৩) মোঃ আলিমুল মুকুলদের একটি বাজাজ প্লাটিনাম মোটরসাইকেল ও মোটরসাইকেল চুরির কাজে ব্যবহৃত ০৭ টা মাস্টার চাবীসহ গ্রেফতার করা হয়। এরপর তাদের স্বীকারোক্তিতে সাতক্ষীরা ও কেশবপুরে অভিযান চালিয়ে চোর চক্রের আরো চার সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃতরা সবাই আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। বৃহস্পতিবার দুপুরে তাদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad