যশোরে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৬ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Tuesday, April 27, 2021

যশোরে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৬

 


যশোরে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে ৬ মাদক কারবারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়েছে। র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার রাত ১০টার দিকে শহরের পালবাড়ি এলাকায় মাদক বিরোধী অভিযানে ইসরাইল হোসেন বিপ্লবকে ৯৫ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব। আটক ইসরাইল হোসেন বিপ্লব সদর উপজেলার নওদা গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খানের ছেলে।

ডিবি পুলিশ জানিয়েছে, রোববার বিকেল ৫টার দিকে সদর উপজেলার চাঁদপাড়া বোর্ড অফিস মোড়স্থ একটি চায়ের দোকানের সামনে থেকে তিনজনকে ২০ পিস ইয়াবা ও ২ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। তারা হলো, শহরের নীলগঞ্জ সাহাপাড়ার আব্দুল মালেকের বাড়ির ভাড়াটিয়া আবুল কায়েস মোহাম্মদ ইসার ছেলে হাসিব মোল্যা, শহরের পুরাতন কসবা বিবি রোড কদমতলা এলাকার গোলাম আরেফিনের ছেলে গোলাম কিবরিয়া নাহি এবং পুরাতন কবসা ঘোষপাড়ার দেলোয়ার হোসেনের ছেলে জুয়েল শেখ।

কোতোয়ালি মডেল থানার এসআই ইবনে খালিদ হোসেন জানিয়েছেন, গত রোববার রাত সাড়ে ৮টার দিকে শহরের বকচর চৌধুরী বাড়ির মোড় থেকে দেড়শ’ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। তারা হলো, ওই এলাকার নুর ইসলামের ছেলে আরমান হোসেন এবং নীলগঞ্জ তাঁতীপাড়ার মৃত শেখ সরাফত হোসেনের ছেলে মশিউর রহমান টিটো।

No comments:

Post a Comment

Post Bottom Ad