পৌরসভা প্রতিষ্ঠার পর থেকে অপরাজিতই থাকলেন তারা! - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, February 14, 2021

পৌরসভা প্রতিষ্ঠার পর থেকে অপরাজিতই থাকলেন তারা!

 


যশোরের বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে ৫ ও ৮ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে  বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন যথাক্রমে ওলিয়ার রহমান ও শহিদুল ইসলাম। এ নিয়ে তারা টানা চতুর্থবারের মতো নির্বাচিত হয়ে রেকর্ড গড়লেন।

৫ নম্বর ওয়ার্ডে ব্রিজ প্রতীকে ওলিয়ার রহমান চতুর্থবারের মতো ২৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সোহেল রানা টেবিলল্যাম্প প্রতীক নিয়ে পেয়েছেন ১৮০ ভোট। ৮ নম্বর ওয়ার্ড থেকে টানা চতুর্থবারের মতো ডালিম প্রতীক নিয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম। তিনি পেয়েছেন ৩৭২ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী রিপন হোসেন উটপাখি প্রতীকে পেয়েছেন ২২৬ ভোট।
ভোটের ফলাফল প্রকাশের পর বিজয়ী কাউন্সিলর শহিদুল ইসলাম বলেন, ‘আমার এ জয় ওয়ার্ডবাসীর জয়। আমি অতীতের মতো আগামী পাঁচ বছর ওয়ার্ডবাসীর সেবা করে যাব’।
অপরদিকে ওলিয়ার রহমান বলেন, ‘আমি সুখ-দুঃখে ওয়ার্ডবাসীর পাশে থেকেছি। জনগণ আমাকে প্রতিদান দিয়েছেন’।
বাঘারপাড়া পৌরসভা প্রতিষ্ঠার পর গত ২০০৪ সালের ১১ ফেব্রুয়ারি প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনেই প্রথম কাউন্সিলর নির্বাচিত হন তারা। প্রথম নির্বাচিত হওয়ার পর আর পরাজিত হতে হয়নি তাদের।
স্থানীয়রা জানান, নিজের যোগ্যতা প্রমাণ করার জন্য তারা মাঠে থেকেছেন, যার ফলাফল পরের তিন দফা নির্বাচনেও বিজয়ী হয়েছেন তারা। সর্বশেষ এবার চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে  কাউন্সিলর পদে জয়ী হলেন তারা।

No comments:

Post a Comment

Post Bottom Ad