অন্যের বউকে বিয়ে করায় নাসিরকে সাবেক প্রেমিকা সুবাহর অভিনন্দন! - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, February 20, 2021

অন্যের বউকে বিয়ে করায় নাসিরকে সাবেক প্রেমিকা সুবাহর অভিনন্দন!

 


বিশ্ব ভালোবাসা দিবসে ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। পরে ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা।

এরই মাঝে অভিযোগ উঠেছে স্ত্রী তামিমা তাম্মির বিরুদ্ধে। তিনি আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। ইতোমধ্যে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তামিমার স্বামী দাবিকারী রাকিব। তিনি উত্তরা থানায় নাসিরের বিরুদ্ধে একটি জিডিও করেছেন।

এদিকে আলোচিত ‘সাবেক প্রেমিকা’ হুমায়রা সুবাহ অন্যের বউ বিয়ে করায় নাসিরকে অভিনন্দন জানিয়েছেন। এই অভিনেত্রী গণমাধ্যমের একটি সংবাদ সোস্যাল হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন ‘কিছুই বলার নেই’ বাই দ্য ওয়ে ‘অভিনন্দন’। তবে ফিলিং মুডে সুবাহ দিয়েছেন ‘ব্যাড’। অন্যদিকে নাসিরের বিয়ের দুদিন পর ফেসবুক লাইভে এসে বক্তব্য দিয়েছেন সুবাহ। তিনি ৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন।

ভিডিওতে সুবাহ বলেন, ২০১৮ সালে নাসিরের সাথে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়। আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রেখেছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে। আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি। মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে আমরা সবাই চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। আমি এখন একজন অভিনেত্রী ও মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি। আমাকে সবাই চেনে। আপনারা নিজের চরকায় তেল দেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।

সুবাহ আরও বলেন, নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল তা অস্বীকার করা হচ্ছে না। ২০১৮ সালেই লাইভের মাধ্যমে সেই কাহিনী শেষ করে দিয়েছি।

No comments:

Post a Comment

Post Bottom Ad