কিশোর গং নিয়ন্ত্রণে মাঠে যশোরের পুলিশ,কারণ ছাড়া সন্ধ্যার পর কিশোরদের বাইরে আড্ডা দিতে নিষেধ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, February 9, 2021

কিশোর গং নিয়ন্ত্রণে মাঠে যশোরের পুলিশ,কারণ ছাড়া সন্ধ্যার পর কিশোরদের বাইরে আড্ডা দিতে নিষেধ



কোনো কারণ ছাড়া সন্ধ্যার পর কিশোরদের বাড়ির বাইরে আড্ডা দিতে নিষেধ করছেন পুলিশের কর্মকর্তারা। কিশোর অপরাধ বা কিশোর গং প্রতিরোধে যশোর পুলিশের কর্মকর্তারা সোমবার সন্ধ্যার পর শহরের বিভিন্ন স্থানে ক্যাম্পেইন করেছেন। বাড়ির বাইরে দলবন্ধ আড্ডা দিলেই কিশোরদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে সতর্ক করেছেন। এ ব্যাপারে অভিভাবকদেরও সচেতন হওয়ার আহবান জানানো হয়েছে।

যশোর শহর ও শহরতলীতে কিশোর অপরাধ বা কিশোর গ্যাং এর তৎপরতা  নিয়ন্ত্রণ করতে জেলা পুলিশ এবং ডিবি পুলিশের পক্ষ  থেকে গত সোমবার সন্ধ্যায় বিভিন্ন স্থানে ক্যাম্পেইন চালানো হয়। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোহাম্মদ তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ক-সার্কেল গোলাম রব্বানী ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অপু সরোয়ার যশোর টাউন হল মাঠসহ শহরের বিভিন্ন স্থানে যেয়ে উপস্থিত কিশোরদের সাথে কথা বলেন। কোনো কারণ ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার জন্য সতর্ক করে দেন। ডিবি পুলিশেরও একটি টিম কিশোর অপরাধ নিয়ন্ত্রণে সোমবার সন্ধ্যায় শহরের বিভিন্ন স্থানে ক্যাম্পেইন চালায়।

অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, কিশোর গ্যাংয়ের অপরাধ নিয়ন্ত্রণে তারা কাজ করে যাচ্ছেন। গত সোমবার সন্ধ্যায় শহরের বিভিন্ন স্থানে ক্যাম্পেই করা হয় । সন্তানেরা যাতে সন্ধ্যার পর বাড়ির বাইরে বের না হয় সে ব্যাপারে অভিভাবকদের দায়িত্বশীল ভূমিকা পালন করার জন্য অনুরোধ জানানো হয়েছে।


No comments:

Post a Comment

Post Bottom Ad