যশোরে শংকরপুর থেকে দু’টি ওয়ান স্যুটারগান ও গুলিসহ দুইজন গ্রেফতার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, February 23, 2021

যশোরে শংকরপুর থেকে দু’টি ওয়ান স্যুটারগান ও গুলিসহ দুইজন গ্রেফতার

 


পুলিশ ও র‌্যাব-৬ খুলনা লবনচরা স্পেশাল কোম্পানীর একটি দল শহরের শংকরপুর বধ্যভূমি স্মৃতি স্তম্ভের পশ্চিম পাশে পুকুর পাড় থেকে দু’টি ওয়ান স্যুটারগান, এক রাউন্ড গুলি ও একটি ধারালো চাকুসহ দু’জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো শহরের আশ্রম রোড মহিলা মাদ্রাসার পিছনে আলী মিয়ার ছেলে অনিক হাসান ওরফে মেহেদী ও রেলগেট পশ্চিম পাড়া ৫নং ওয়ার্ডের লিয়াকত আলীর ছেলে মোহাম্মদ শানু। এ ঘটনায় কোতয়ালি থানায় অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

চাঁচড়া ফাঁড়ির এসআই মফিজুর রহমান জানান, সোমবার ২২ ফেব্রুয়ারী বিকেলে নিয়মিত মামলার এজাহার নামীয় আসামী অনিক হাসান ওরফে মেহেদীকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হয়। এসময় গোপন সূত্রে খবর পান মেহেদী রেলষ্টেশন সংলগ্ন রুপসা হোটেলে অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে রুপসা হোটেলে অভিযান চালিয়ে সেখান থেকে মেহেদীকে গ্রেফতার ও তার প্যান্টের পকেট থেকে ধারালো চাকু উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মেহেদীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে এসআই মফিজ তাকে নিয়ে সোমবার দিবাগত গভীর রাত মঙ্গলবার রাত ১২ টার ১০ মিনিটে শংকরপুর বধ্যভূমি স্মৃতি স্তম্ভের পশ্চিম পাশের পুকুর পাড় থেকে তার দেখানো মতে একটি ওয়ান স্যুটারগান উদ্ধার করে। মেহেদী এলাকায় চাঁদাবাজ হিসেবে সকলের কাছে পরিচিত। ওই এলাকায় এমন কোন ব্যবসা প্রতিষ্ঠান নেই যেখান থেকে মেহেদী চাঁদা আদায় করেনি।

অপরদিকে, র‌্যাব-৬ খুলনা লবনচরা স্পেশাল কোম্পানীর ডিএডি পুলিশ পরিদর্শক রমজান আলী জানান, ২১ ফেব্রুয়ারী রাত সোয়া ৩ টার পর যশোর পৌরসভা ৫নং ওয়ার্ড রেলগেট পশ্চিম পাড়ার বিল্লাল খানের বসত বাড়ির সামনে থেকে মোহাম্মদ শানুকে একটি ওয়ান স্যুটারগান ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। অস্ত্রসহ গ্রেফতারকৃত দু’জনকে কোতয়ালি থানায় সোপর্দ করা হয়। এঘটনায় অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা হয়। গ্রেফতারকৃতদের মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) আদালতে সোপর্দ করা হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad