কোটি ভিউ দিয়ে রেকর্ড করলো নিশো-মেহজাবিনের 'শিল্পী - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, February 17, 2021

কোটি ভিউ দিয়ে রেকর্ড করলো নিশো-মেহজাবিনের 'শিল্পী

 


বাংলা নাটকের বর্তমান সময়ের সবচেয়ে প্রিয় মুখ আফরান নিশো। যার নতুন নাটক আসা মানেই নতুন কিছুর ইঙ্গিত। নানা মাত্রিক অভিনয়ের মাধ্যমে এই অভিনেতা দর্শকদের কাছ থেকে গুরু তকমা পেয়েছেন। ইতিহাসে ইউটিউবে দ্রুততম ভিউয়ের তালিকায় এক নম্বরে জায়গা করে নিয়েছে আফরান নিশো-মেহজাবিন চৌধুরী অভিনীত একক নাটক ‘শিল্পী’। এর মধ্য দিয়ে জিয়াউল ফারুক অপূর্বকে টপকে গেলেন নিশো। এমনটাই দাবি করেছেন নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।

এর আগে টানা ৪ বছর এই অবস্থান ধরে রেখেছিল অপূর্ব-মেহজাবিন অভিনীত মিজানুর রহমান আরিয়ানের নাটক ‘বড় ছেলে’। এটি কোটি ভিউ অতিক্রম করতে সময় নিয়েছে ৩৪ দিন। কিন্তু ২৬ দিন ৯ ঘণ্টায় এই রেকর্ড অতিক্রম করেছেন ‘শিল্পী’ নাটকটি। অর্থাৎ ৮ দিন আগেই এই মাইলফলক স্পর্শ করেছে নাটকটি।

গত ১৮ জানুয়ারি নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পায়। এটি কোটি ভিউয়ের ঘর অতিক্রম করেছে ১৩ ফেব্রুয়ারি। শুধু তাই নয়, নাটকটিতে ব্যবহার করা ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ শিরোনামের দুটো পুরোনো সিনেমার গানের রিমেক ভার্সনও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

নির্মাতা মহিদুল মহিম বলেন, পুরো বাঙালির বুক চিন চিন ধরিয়ে আমাদের ‘শিল্পী’ দেখিয়ে দিলো তার প্রভাব। এটাকে আমি অবিশ্বাস্য অর্জন বলবো। আমি কৃতজ্ঞতা জানাই এই নাটকের প্রধান দুই শিল্পী নিশো ভাই ও মেহজাবিন আপুকে। তাদের অভিনয়গুণেই এটা সম্ভব হয়েছে। কৃতজ্ঞতা জানাই আমার প্রযোজক পাপ্পু ভাইকে, তার সাহস ছাড়া এই কাজ সম্ভব হতো না। সবচেয়ে বেশি ধন্যবাদ জানাই দর্শকদের। তারাই আমাদের মূল কারিগর।

এদিকে এমন অর্জনে খুবই উচ্ছ্বসিত প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু। তিনি বলেন, আরও ভালো ভালো কাজ উপহার দেওয়ার জন্য এই অর্জনটি আমাদের উৎসাহ যোগাবে। অভিনন্দন জানাই নির্মাতা মহিদুল মহিম, শিল্পী আফরান নিশো ও মেহজাবিন চৌধুরীকে। ধন্যবাদ জানাচ্ছি গণমাধ্যমের সকল বন্ধুদের, যারা সবসময় আমাদের সাপোর্ট দিয়ে আসছেন। কৃতজ্ঞতা জানাই দর্শকদের প্রতি, যাদের ভালোবাসা না থাকলে এই সফলতা সম্ভব ছিল না।

সিএমভির হেড অব ডিজিটাল কমিউনিকেশনস সালেহ খান শাওন জানান, ইউটিউবের ভিউ বিচারে দ্রুততম সময়ে ১০ মিলিয়ন বা এক কোটির ঘর অতিক্রম করা ১০টি বাংলা নাটকের মধ্যে এখন এক নম্বরে আছে ‘শিল্পী’। এটি সময় নিয়েছে মাত্র ২৬ দিন। দ্বিতীয় স্থানে এখন ‘বড় ছেলে’ (৩৪ দিন)। এরপরই আছে সিএমভি প্রযোজিত পর পর দুটি নাটক—‘এক্সচেঞ্জ’ (৫৩ দিন) ও ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ (৭৩ দিন)।

দুজন স্ট্রিট সিঙ্গারের জীবন, প্রেম ও প্রতিযোগিতা নিয়ে গড়ে উঠেছে ‘শিল্পী’ নাটকের কাহিনি।

No comments:

Post a Comment

Post Bottom Ad