তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সরকারের উন্নয়ন এগিয়ে নিতে হবে: এমপি শাহীন চাকলাদার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, February 13, 2021

তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সরকারের উন্নয়ন এগিয়ে নিতে হবে: এমপি শাহীন চাকলাদার

 


যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, আওয়ামী লীগের সরকারকে নিয়ে অতীতেও আন্তর্জাতিক ষড়যন্ত্র করেছে মৌলবাদীরা। বর্তমানেও চেষ্টা চলছে। ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে টেম্পারিং করে সরকারের উন্নয়নের ভাবমূর্তি নষ্ট করছে। আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা যতদিন জীবিত আছে; ততদিন এই সরকারের উপর কোনো ষড়যন্ত্র করে উন্নয়ন ক্ষতিগ্রস্ত করতে পারবে না। বঙ্গবন্ধু আমাদের মরতে শিখিয়েছে, রক্ত দিতে শিখিয়েছে আমরা রক্ত দিতে জানি। তাই ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের উন্নয়ন এগিয়ে নিতে হবে। সরকার উন্নয়ন করলে দেশের ১৬ কোটি মানুষ ভালো থাকবে। গতকাল বিকালে যশোর সদর উপজেলার আবরপুর ইউনিয়ন পরিষদ আয়োজনে ভেকুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নিম্ন আয়ের মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এমপি শাহীন চাকলাদার আরো বলেন, বারবার ষড়যন্ত্র আসছে। শক্তহাতে আওয়ামী লীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে ঐসব ষড়যন্ত্র জয় করেই দেশে নজিরবিহীন বিভিন্ন উন্নয়নের কাজ করে যাচ্ছেন। ষড়যন্ত্রের অংশ হিসেবেই ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। অবৈধভাবে ক্ষমতা দখল করে পাকিস্তানের ডুপ্লিকেট সরকার করা হয়। তখন দেশে কোনো উন্নয়ন হয়নি। আওয়ামী লীগের সরকার যখনই ক্ষমতায় এসেছে তখনই এই দেশের মানুষ উন্নয়নের মুখ দেখেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করে দেশকে উন্নত-সমৃদ্ধ করতে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। তার নেতৃত্বে দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত হয়েছে। ষড়যন্ত্রের মাধ্যমে মানুষের মধ্যে যাতে বিভাজন তৈরি না হয় সেজন্য সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এলাকাবাসীর কাছে দোয়া চান যশোরের তৃণমূলের এই নেতা।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল মজিদ। প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ। আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইকরামুল কবির রবিউলের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগনেতা জিয়াউল হাসান হ্যাপী, রেজাউল ইসলাম, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার ওলিয়ার রহমান, যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা কৃষকলীগের সহসভাপতি আব্দুল মতলেব বাবু, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিচুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগনেতা হাজী খলিল, আবু তালেব, দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুনচুর আলী, নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস আলী, মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন লিন্টু, আওয়ামী লীগনেতা মীর হোসেন খাঁ, দাউদ হোসেন, নুর ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগনেত্রী জেসমিন বেগম, লাভলী বেগম, শাহনারা বেগম, আরবপুর ইউনিয়ন পরিষদের সদস্য শওকত হোসেন, রুবিনা চায়না, সালমা পারভীন, সাদিয়া ইয়াসমিন, আলতাপ হোসেন, উজ্জল হোসেন, মতিয়ার রহমান, মহাসিন সরদারসহ সদর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ

No comments:

Post a Comment

Post Bottom Ad