যশোরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযান চিহ্নিত সন্ত্রাসী শুভসহ ৮ জন আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, February 10, 2021

যশোরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযান চিহ্নিত সন্ত্রাসী শুভসহ ৮ জন আটক

 


যশোরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে চিহ্নিত সন্ত্রাসী রাব্বি ইসলাম শুভসহ ৮ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৮শ’ বোতল ফেনসিডিল, সাড়ে ৪শ’ পিস ইয়াবা ও দুই কেজি গাঁজা। আটককৃতদের বিরুদ্ধে এই ব্যাপারে পৃথক পৃথক মামলা হয়েছে। আটককৃতরা হলো, যশোর শহরের বেজপাড়া ফুড গোডাউনের দক্ষিণ পাশে রবিউল ইসলাম রবির ছেলে চিহ্নিত সন্ত্রাসী রাব্বি ইসলাম শুভ, সদর উপজেলার আব্দুলপুর গ্রামের নায়েব আলীর ছেলে শাহীন হোসেন, শার্শা উপজেলার ইসলামপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মতিয়ার রহমান, বেনাপোলের খলশি গ্রামের মৃত আহাদ আলীর সরদারের ছেলে হাফিজুর রহমান, সামটা গ্রামের মৃত জেহের আলীর ছেলে নবীছদ্দিন, বারোপোতা কদমতলার হযরত আলীর ছেলে ইউনুছ আলী, চৌগাছা উপজেলার গোদাধরপুর গ্রামের মৃত কেনায়েত হোসেনের ছেলে নূর ইসলাম, অভয়নগর উপজেলার নওয়াপাড়া শহরের মাদ্রাসা কলোনীর মৃত আশরাফ মোল্যার স্ত্রী ময়না বেগম।

যশোর সদর ফাঁড়ি পুলিশের ইনচার্জ পরিদর্শক তুষার কুমার মন্ডল বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বেজপাড়া ফুড গোডাউনের পাশে চিহ্নিত সন্ত্রাসী রাব্বি ইসলাম শুভ’র বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার বসতঘর থেকে এক বোতল ফেনসিডিল ও দুইটি খালি বোতল উদ্ধারসহ তাকে আটক করা হয়। আটক শুভ’র বিরুদ্ধে ইতিপূর্বে হত্যা, অস্ত্র, বোমা বিস্ফোরক, ডাকাতি, চুরি, মাদক ও চাঁদাবাজিসহ ১১টি মামলা রয়েছে।
র‌্যাব সূত্রে জানা গেছে, গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লে. এম সারোয়ার হোসাইনের নেতৃত্বে র‌্যাবের একটি দল শার্শা উপজেলার নাভারণ রেল বাজারে মিজান সুপার মার্কেটের সামনে থেকে মতিয়ার রহমানকে ৪৮৮ বোতল এ্যালকোহলসহ আটক করে। এর আগে গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার গোয়ালদাহ গ্রামের সাথী স-মিলের সামনে থেকে ৫০ বোতল ফেনসিডিলসহ হাফিজুর রহমানকে আটক করা হয়।
একইদিন বিকেলে শার্শা উপজেলার পানবুড়ি গ্রামে অভিযান চালিয়ে ২৩৭ বোতল ফেনসিডিলসহ নবীছদ্দিন ও ইউনুছ আলীকে আটক করা হয়। মঙ্গলবার রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি অভিযানে সদর উপজেলার পুলেরহাট বাজারে আপন সেলুনের সামনে থেকে নূর ইসলামকে ২২০পিস ইয়াবাসহ আটক করে। এরপর ডিবি পুলিশের আরেকটি অভিযানে অভয়নগরের নওয়াপাড়া মাদ্রাসা কলোনীর ময়না বেগমের বাড়ি থেকে ৮শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। গতকাল বুধবার ভোর রাতে সদর উপজেলার শ্যামনগর গ্রামের আব্দুল আলিমের বাড়ি থেকে শাহীন হোসেনকে এক কেজি গাঁজাসহ আটক করা হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad