রেলস্টেশন এলাকায় অফিসফেরত এক নারীকে ধর্ষণের চেষ্টা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, February 23, 2021

রেলস্টেশন এলাকায় অফিসফেরত এক নারীকে ধর্ষণের চেষ্টা

 


যশোর রেলস্টেশন এলাকায় অফিসফেরত এক নারী (২৬) হামলার শিকার হয়েছেন। এক দুর্বৃত্ত ওই নারীকে মুখ চেপে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তিনি ওই দুর্বৃত্তকে আঘাত করে দৌড় দেন। একইসাথে তিনি চিৎকার করতে থাকলে হামলাকারী পালিয়ে যায়। 

ধর্ষণ প্রচেষ্টার শিকার ওই নারীর বাড়ি আশ্রমরোডে। তিনি দেশের একটি শীর্ষস্থানীয় বেসরকারি প্রতিষ্ঠানের হস্তশিল্প বিভাগে চাকরি করেন। মঙ্গলবার রাত ১১টার দিকে তিনি প্রতিদিনের মতো বাড়ি ফেরার পথে হামলার শিকার হন। তিনি ঘটনাটি আশ্রম রোড শান্তিশৃঙ্খলা কমিটিতে জানিয়েছেন। 

মুরগিফার্ম রেলগেটের পাশে হাফাতে হাফাতে ওই নারী অভিযোগ করেন, তিনি রেলস্টেশন-মুরগিফার্ম গেটের মাঝামাঝি রেলওয়ের কানুনগো অফিসের সামনে আসার সাথে সাথে পেছন থেকে এক ব্যক্তি তার মুখ চেপে ধরে। হামলাকারী তাকে হুমকি দিয়ে বলে কোনো কথা বললে জবাই করে ফেলবে। এরপর হামলাকারী তাকে জাপটে ধরে মাটিতে ফেলে দেয়ার চেষ্টা চালায়। ধস্তাধস্তির এক পর্যায়ে ওই নারী কনুই দিয়ে সজোরে আঘাত করেন। এতে হামলাকারী তাকে ছেড়ে দিলে তিনি চিৎকার করতে করতে দৌড়ে মুরগিফার্ম রেলগেটে চলে আসেন। 

ওই নারী হাফাতে হাফাতে তাকে রক্ষা করার আকুতি জানাচ্ছিলেন আর পানি খেতে চাচ্ছিলেন। ঘটনার আকস্মিকতায় তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। স্থানীয়রা তাকে পানি এনে খাওয়ান এবং শান্তনা দেন। 

হামলার শিকার নারী জানান, তিনি অফিস থেকে প্রতিদিন ওই রাস্তা দিয়ে বাড়ি ফেরেন। এসময় তিনি মোবাইলফোনের টর্চলাইট জ্বালিয়ে পথ দেখে আসেন। ঘটনার সময়ও তার মোবাইলের টর্চ জ্বালানো ছিল। হামলাকারীকে তিনি আগে কখনো দেখেননি। তবে, হামলাকারী আকৃতিতে বেটে ও তার শরীরে কালচে গেঞ্জি ছিল বলে জানান। আবার দেখলে তিনি হামলাকারীকে চিনতে পারবেন। স্থানীয়দের পরামর্শে ওই নারী আশ্রম রোড শান্তিশৃঙ্খলা কমিটির কাছে অভিযোগ দায়ের করেন। 

No comments:

Post a Comment

Post Bottom Ad