অপরাধীদের বিরুদ্ধে নবাগত এসপির কঠোর হুশিয়ারী - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, February 5, 2021

অপরাধীদের বিরুদ্ধে নবাগত এসপির কঠোর হুশিয়ারী

 


অপরাধীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করেছেন যশোরের নবাগত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। তিনি বলেছেন, যশোরে কোনো বাহিনী থাকবে না; অপরাধীদের থাকবে না কোনো রঙ। তার পিছনে যে শক্তিই থাক না কেন, তাকে অপরাধী হিসাবেই দেখা হবে।  বৃহস্পতিবার যশোরে যোগদান করে  প্রথমেই তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

নবনির্মিত পুলিশ অফিসের কনফারেন্স রুমে আয়োজিত মতবিনিময়য় সভায় নবাগত পুলিশ সুপার বলেন,  ইতিহাস-ঐতিহ্যে সমৃদ্ধ জেলা যশোরে কাউকে শান্তি বিঘ্ন করতে দেয়া হবেনা। তিনি চাকু সন্ত্রাস বন্ধেও কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন। এজন্য তিনি যশোরের সাংবাদিকদের সহায়তা ও একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। অপরাধীদের পাশাপাশি তিনি পুলিশের প্রতিও হুশিয়ারি উচ্চারণ করে বলেন, পুলিশেও কোন অবৈধ অর্থ  লেনদেন হবে না। কোনো প্রকার দুর্নীতি-মাদকের সাথে সম্পর্ক বরদাস্ত করা হবে না।

তিনি বলেন, পুলিশ ও সাংবাদিকের কাজ প্রায় একই। সাংবাদিকরা দেশ ও জাতির জন্য কাজ করেন। পুলিশ ঠিক একই কাজ করে। তাই  সাবর ভালো কাজের জন্য একটা পার্টনারশিপ জরুরি। দেশ ও সমাজের ভালর জন্য আমাদের একসাথে কাজ করতে হবে।
সভায়  পুলিশ সুপার ছাড়াও প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি একরাম-উদ-দ্দৌলা, সম্পাদক আহসান কবীর, সাবেক সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, দেশ টিভির আমিনুর রহমান মামুন, সময় টিভির জুয়েল মৃধা, প্রথম আলোর মনিরুল ইসলাম, যুগান্তরের ইন্দ্রজিৎ রায়, মাছরাঙা টিভির রাহুল রায় প্রমুখ বক্তব্য রাখেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad