মণিরামপুরে গৃহবধূকে অপহরণের অভিযোগে টুরিস্ট পুলিশসহ চারজনের নামে মামলা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, February 6, 2021

মণিরামপুরে গৃহবধূকে অপহরণের অভিযোগে টুরিস্ট পুলিশসহ চারজনের নামে মামলা

 


মণিরামপুরে নেহলপুর গ্রামের এক গৃহবধূকে অপহরণের অভিযোগে এক টুরিস্ট পুলিশসহ চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার ওই গৃহবধূর স্বামী এ মামলা করেছেন। আদালতের বিচারক বিষয়টি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো কক্সবাজার সেন্টমার্টিন দ্বীপের টুরিস্ট পুলিশ সরওয়ার, সমুদ্র সৈকতে ভাসমান টিউব ব্যবসায়ী চট্টগ্রামের চকরিয়া থানার মালোঘাট গ্রামের আব্দুল শুকুরের ছেলে রিয়াজ, ডেকোরেটর ব্যবসায়ী মনির ও রাসেল।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২০ সালের ১৬ নভেম্বর ওই গৃহবধূ তার চার সন্তান সাথে নিয়ে কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে যান। সেখানে অবস্থানকালে আসামিদের সাথে তার পরিচয় হয়। আসামির গৃহবধূ ও তার সন্তানদের বিভিন্ন স্থান ঘুরিয়ে দেখান। এ সুবাদে আসামিরা তার মোবাইল নম্বর রেখে দেন। এরপর গৃহবধূ বাড়িতে ফিরে আসার পর আসামিরা বিভিন্ন সময় তার মোবাইলে ফোনে যোগাযোগ করার চেষ্টা করে। বিষয়টি তার স্বামীকে জানালে তিনি তাদের ফোন রিসিভ করতে নিষেধ করে। এরমধ্যে চলতি বছরের ১৮ জানুয়ারি সন্ধ্যায় ওই গৃহবধূর স্বামী বাড়ির পাশের চায়ের দোকানে ছিলেন। এরমধ্যে আসামি রিয়াজ, মনির ও রাসেল গৃহবধূর বাড়িতে যায়। এ সময় আসামিরা ওই গৃহবধূকে জোরজবরদস্তি করে একটি কালো রংয়ের মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায়। আসামিরা তার স্ত্রীকে বিদেশে পাচার করতে পারে বলে তিনি আশংকা করছেন। গৃহবধূর স্বামী কক্সবাজারে যেয়ে চারদিন অবস্থান করেও তার স্ত্রীর সন্ধান পাননি। অবশেষে তিনি অপহরণের অভিযোগে আদালতে এ মামলা করেছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad