যশোরে ডাকাতি চেষ্টার অভিযোগে সন্ত্রাসী গোল্ডেন সাব্বির আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, December 17, 2020

যশোরে ডাকাতি চেষ্টার অভিযোগে সন্ত্রাসী গোল্ডেন সাব্বির আটক

 


যশোরে ডাকাতি প্রচেষ্টার অভিযোগে চিহ্নিত সন্ত্রাসী সাব্বির হোসেন ওরফে গোল্ডেন সাব্বিরকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার মালঞ্চি থেকে তাকে আটক করা হয়। আটক সাব্বির হোসেন শহরের চাঁচড়া রায়পাড়া খোকন ওরফে মেসিয়ার খোকনের ছেলে।

পুলিশ জানায়, গত ৩০ সেপ্টেম্বর রাত ১১ টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চি এমবিবিআই ইট ভাটার সামনে ডাকাতির চেষ্টা করছিল একদল দুর্বৃত্ত। এসময় চাঁচড়া ফাঁড়ি পুলিশের এসআই মাসুমুর রহমানের নেতেৃত্বে সেখানে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। একটি ওয়ানস্যুটারগান, একটি সার্টারগান ও একটি পাইপগান উদ্ধার করা হয়। এছাড়া অস্ত্রের সাথে ৬ রাউন্ড গুলি, একটি ছোরা, দুইটি দা ও একটি চাপাতি উদ্ধার করা হয়। চাঁচড়ার স্থানীয়রা জানিয়েছেন, শংকরপুরের চিহ্নিত সন্ত্রাসী ভাইপো রাকিবের একান্ত সহযোগী সাব্বির। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, অস্ত্র, ডাকাতি, বোমা বিস্ফোরণসহ অর্ধডজন মামলা রয়েছে।
ওইদিন অস্ত্র-গুলি উদ্ধারের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় পুলিশ এদিন বৃহস্পতিবার সাব্বিরকে আটক করে। এদিনই বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad