যশোরে গৃহবধূর ছবি ইন্টারনেটে ছাড়ার হুমকি দিয়ে চাঁদা আদায় - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, December 31, 2020

যশোরে গৃহবধূর ছবি ইন্টারনেটে ছাড়ার হুমকি দিয়ে চাঁদা আদায়

 যশোরে এক গৃহবধূর সাথে ঘনিষ্টভাবে ছবি তুলে সেই ছবি ইন্টারনেটে দেয়ার হুমকি দিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। একইসাথে ৬০ হাজার টাকা আদায় করা হয়েছে। এমনকি প্রাণ নাশের হুমকিও দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলায় আসামি করা হয়েছে ৪ জনকে। এরা হচ্ছে, যশোর শহরের শংকরপুর পশু হাসপাতালের পাশের কাজী তৌহিদুল ইসলামের ছেলে রাকিব ওরফে ভাইপো রাকিব, চাঁচড়া রায়পাড়ার তৈয়ব আলীর ছেলে সাব্বির, খালদার রোড নাথপাড়ার নিমাই নাথের ছেলে নয়ন সাহা ও শংকরপুর গোলপাতা মসজিদের কাঠ হারুনের ছেলে মামুন ওরফে ল্যাটা মামুন ওরফে ভাগ্নে মামুনসহ অজ্ঞাত ৩/৪ জন।
চাঁচড়া রায়পাড়া ভোলা কলোনীর এক গৃহবধূ মামলায় বলেছেন, রাকিব ওরফে ভাইপো রাকিবের সাথে মোবাইল ও ম্যাসেঞ্জারের মাধ্যমে যোগাযোগের সূত্রধরে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে না বলে মোবাইলে ছবি তোলে। পরবর্তীতে ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার কথা বলে ২ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ায় বিভিন্ন ৫/৬ কিস্তিতে নগদ ৬০ হাজার টাকা প্রদান করেন। বাকি ১ লাখ ৪০ হাজার টাকার জন্য হুমকি দেয়। গত ৩০ ডিসেম্বর রাত সোয়া ৮ টায় শংকরপুর পশু হাসপাতালের পাশে গিয়ে বাকি টাকা চায়। ছবি ফেরত দিতে বললে বাকি টাকা চেয়ে প্রাণ নাশের হুমকি দেয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad