হাসান সরকার সভাপতি ও জাকির উদ্দীন দোলন সম্পাদক নির্বাচিত - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, December 19, 2020

হাসান সরকার সভাপতি ও জাকির উদ্দীন দোলন সম্পাদক নির্বাচিত

 

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির যশোর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আবুল হাসান সরকার সভাপতি ও এবিএম জাকির উদ্দীন দোলন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নির্বাচন কমিশন সূত্র জানায়, সমিতির ১৩৫ সদস্যের মধ্যে ১৩২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৫টি ভোট বাতিল হয়েছে। গতকাল সকাল ১০টায় শহরের মুসলিম একাডেমি স্কুলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এক ঘণ্টা বিরতি দিয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।
সূত্র মতে, এবারের নির্বাচনে আবুল হাসান সরকার ৬৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এই পদটিতে তার প্রতিদ্বন্দ্বী জসীম উদ্দীন খান পেয়েছেন ৬১ ভোট। এদিকে সাধারণ সম্পাদক পদে এবিএম জাকির উদ্দীন দোলন ৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আর তার প্রতিদ্বন্দ্বী মাসুদুর রহমান পেয়েছেন ৪৪ ভোট।
অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক সিদ্দিকী ৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এদিকে, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এম নাসির উদ্দীন সরকার ১০৪, শহিদুল ইসলাম ৯৭, বসির আহমেদ সরকার ৯৫, মিজানুর রহমান ৮৯, এম জাহিদ হাসান ৭৬ ও জয়ন্ত বসু ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া সদস্য পদে সাইফুল ইসলাম ১১৯, রমিজ উদ্দীন ১০৯, আকবর হোসেন ১০৮, এএম হারুন অর রশিদ ১০৬, গিয়াস উদ্দিন সরকার ১০৬, আজিজুল ইসলাম ১০২ ও নাজমা চৌধুরী ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad