চৌগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মার মৃত্যু : অবিশ্বাস্যভাবে বেঁচে গেলো কোলের শিশু - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, December 25, 2020

চৌগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মার মৃত্যু : অবিশ্বাস্যভাবে বেঁচে গেলো কোলের শিশু

 


যশোরের চৌগাছায় ইটভাটার ট্রাকে পিষ্ঠ হয়ে ঘটনাস্থলে মারা গেছেন এক সন্তানের জননী নুর নাহার (২০)। শুক্রবার দুপুর ২ টার দিকে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া বাজার সংলগ্ল চাতালের সামনে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় বিশ্বাস্যভাবে বেঁচে গেছে তার কোলে থাকা ৮ মাসের শিশু হাফিজা খাতুন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, উপজেলার সলুয়া গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে নুর নাহার সম্প্রতি বাপের বাড়ি বেড়াতে যান। শুক্রবার দুপুরে স্বামী হাফিজুর রহমানের সাথে কোলের শিশু হাফিজাকে নিয়ে মোটরসাইকেল যোগে স্বামীর বাড়ি উপজেলার চাঁদপাড়ায় যাওয়ার উদ্যোশে বের হন। পথিমধ্যে কয়ারপাড়া বাজার সংলগ্ন চাতালের সামনে পৌছালে পিছন দিক থেকে বেপরোয়া গতির একটি ইট ভাটার ট্রাক ধাক্কা দেয়।   


এতে সড়কের উপর আছড়ে পড়েন নুর নাহার। আর সড়কের পাশে ছিটকে যায় স্বামী হাফিজুর রহমান ও শিশু হাফিজা খাতুন। এতে ঘটনা স্থলেই মারা যায় নুর নাহার। আহত হয় তার স্বামী হাফিজুর রহমান। তবে বিশ্বাস্যভাবে সম্পুর্ণ অক্ষত থাকে শিশু হাফিজা খাতুন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থলে দায়িত্ব পালনকারী চৌগাছা থানার এসআই বিকাশ চন্দ্র সরকার বলেন, একটি বেপারেয়া ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে এই মৃতুর ঘটনা ঘটেছে।
নিহতের মামাতো ভাই আল মামুন বলেন, ঘটনাস্থলে পৌছে যতটুকু জেনেছি তাতে মোটরসাইকেল চালকের কোন দোষ ছিলনা। তারা নিজের পাশ দিয়ে ধীর গতীতে চলছিলেন, কিন্তু ইট ভাটার ট্রাক তাদের ধাক্কা দেয়ায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

No comments:

Post a Comment

Post Bottom Ad