বেনাপোলে স্থলবন্দর কর্মীকে শ্বাসরোধ করে হত্যা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, December 28, 2020

বেনাপোলে স্থলবন্দর কর্মীকে শ্বাসরোধ করে হত্যা

এক মাত্র উপার্যনক্ষম পুত্রকে হারিয়ে মায়ের আহাযারি যেন থামছেনা। বার বার যাচ্ছে মুর্ছা যাচ্ছেন তিনি। দুর্বৃত্তরা হত্যা করেছে তার পুত্রকে। রোব্বার দিবাগত গভীর রাতে হত্যা করা হয় তাকে। তার নাম আলামিন হোসেন নয়ন। তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে দৃর্বৃত্তরা। নিহত আলামিন বেনাপোলের দূর্গাপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।
পুলিশ ও আলামিনর স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় বেনাপোল স্থলবন্দরে কাজ সেরে রোব্বার রাতে বাসায় ফেরে নয়ন। তারপর রাতের কোন এক সময কে বা কাহারা তাকে ফোনে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির পাশে লাশ ফেলে রেখে যায়। নয়ন বেনাপোল বন্দরের ৩৭ নং শেডের পিয়ন ছিলেন।  

পোর্ট থানার ওসি মামুন খান জানান, বেনাপোলের দূর্গাপুর গ্রামে এক যুবক খুন হয়েছে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাকে শ্বসারোধ করে হত্যা করা হয়েছে বলে আমাদের ধারনা। ঘঁটনার সাথে যারা জড়িত থাকতে পারে পুলিশ তাদের অনুসন্ধানসহ আটকের চেষ্টা করছে।
নিহত নয়নের বোন লাবনী ও চাচী মনজুয়ারা বলেন, নয়ন ছিল পরিবারের একামত্র উপার্যানক্ষম ব্যক্তি। এ অবস্থায় চরম বিপাকে পড়েগেল তার পরিবারের সদস্যরা। তারা নয়ন হত্যার বিচারসহ ঘাতকদের আটক করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।


No comments:

Post a Comment

Post Bottom Ad