যশোর শহরের আরবপুরের বিশে হত্যা মামলার আসামী সাগর গ্রেফতার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, December 26, 2020

যশোর শহরের আরবপুরের বিশে হত্যা মামলার আসামী সাগর গ্রেফতার

 

যশোর শহরের আরবপুর এলাকার আমিনুর রহমান বিশে (৪৫) হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে  সাইফুল ইসলাম সাগর (২৯) নামে একজনকে আটক করেছে পলিশ। তার কাছ থেকে ‘হত্যায় ব্যবহৃত’ বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে। আজ ২৬ ডিসেম্বর  যশোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাউদ্দিন শিকদার এ তথ্য জানান।

তিনি বলেন, বালির ব্যবসা নিয়ে আমিনুর রহমান বিশের সঙ্গে  সাগরের বিরোধ ছিল। এর জেরধরে ২১ ডিসেম্বর  বিকালে আরবপুর মোড়ে সাগর তার লোকজন নিয়ে বিশেকে ছুরি মারে। এতে সে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিশেকে মৃত ঘোষণা করেন

অতিরিক্ত পুলিশ সুপার  বলেন, বিশে নিহত হলে তার ভাই শুভ হাওলাদার মামলা করেন। এরপর পুলিশ এজাহারনামীয় আসামি তরিকুল ইসলাম কর্ন (৩০), আশরাফুল ইসলাম আকাশ (২৪) ও তাহসিনুল ইসলাম নাঈম (২৪) নামে তিনজনকে আটকও করেছে । তবে  মূল হোতা সাগর আত্মগোপনে করে ছিল। তবে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।   গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার চৌগাছা থেকে তাকে  গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত চারটি বার্মিজ চাকুও উদ্ধার করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad