যশোরের মণিরামপুর ও নড়াইলের ২টিসহ খুলনা বিভাগের ৯টি পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, December 26, 2020

যশোরের মণিরামপুর ও নড়াইলের ২টিসহ খুলনা বিভাগের ৯টি পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত


ক্ষমতাসীন আওয়ামী লীগ তৃতীয় ধাপের ৬৪টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে তাদের দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে । এর মধ্যে যশোরের মণিরামপুর ও নড়াইলের ২টিসহ খুলনা বিভাগের ৯টি পৌরসভা রয়েছে।  আজ শনিবার বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন ।

সভা সুত্রে জানাগেছে, যশোরের মণিরামপুর পৌরসভায় বর্তমান মেয়র ও মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মাহমুদুল হাসান আবারো দলীয় প্রতীক নৌকা বরাদ্দ পেয়েছেন । এছাড়াও নড়াইলের নড়াইল পৌরসভায় আঞ্জুমান আরা ও কালিয়া পৌরসভায় ওয়াহিদুজ্জামান হীরা,  ঝিনাইদহের কোটচাদপুর পৌরসভায় শাহাজান আলী ও হরিণাকুন্ডু পৌরসভায় ফারুক হোসেন, চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভা বর্তমান মেয়র মতিয়ার রহমান, বাগেরহাটের মোড়েলগঞ্জ পৌরসভায় এসএম মনিরুল হক, সাতক্ষীরার কলারোয়া পৌরসভায় মনিরুজ্জামান  এবং খুলনার পাইকগাছা পৌরসভায় সেলিম জাহাঙ্গীরকে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

আগামী ৩০ জানুয়ারি এই ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে।নির্বাচনে অংশ নিতে প্রার্থীদের ৩১ ডিসেম্বরের মধ্যে মনোনয়নপত্র জমা দিতে হবে। ৩ জানুয়ারি মনোনয়ন যাচাই-বাছাই করা হবে। প্রর্থিতা প্রত্যাহার করা যাবে  ১০ জানুয়ারির মধ্যে।

No comments:

Post a Comment

Post Bottom Ad