যশোরের গভীর রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ডিসি - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, December 20, 2020

যশোরের গভীর রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ডিসি


যশোরে গভীর রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। শনিবার রাতে স্টেশনের প্লাটফর্ম ও রেল লাইনের পাশে ঘুমিয়ে থাকা ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। আর পৌষের হাড় কাঁপানো এখনকার শীতের রাতে কম্বলের উষ্ণতা পেয়ে প্রান্তিক এসব মানুষের মুখে হাসি ফুটে উঠে। এছাড়া রোববার রাতে যশোরের কৃষ্ণবাটি ও ঝুমঝুমপুরের এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করে জেলা প্রশাসন।

জানা গেছে, শনিবার রাত ১১ টায় কম্বল বিতরণ শুরু হয়। রাত সাড়ে ১২ টা পর্যন্ত তিনি নিজে খুঁজে খুঁজে এই কম্বল বিতরণ করেন। শীতার্তদের গায়ে জড়িয়ে দেন কম্বলের উষ্ণ আবেশ। যশোর স্টেশনের প্লাট ফরম ও রেল লাইনের পাশে ঘুমিয়ে থাকা অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়। জিআরপি’র সহায়তায় প্রকৃত অভাবীদের চিহ্নিত করে জেলা প্রশাসক নিজ হাতে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন। এরপর শংকরপুরে আশ্রয়ন প্রকল্পে থাকা মানুষদের মাঝেও কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, নেজারত ডেপুটি কালেক্টর কে এম মামুনুর রশীদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আতিকুর রহমান ও মাহমুদুল হাসান, যশোর সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ফিরোজ আহমেদসহ জেলা প্রশাসনের কর্মচারীরা।

No comments:

Post a Comment

Post Bottom Ad