জাতীয় পতাকা অবমাননা : সোনালী ব্যাংক মণিরামপুর শাখা ব্যবস্থাপক বরখাস্ত - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, December 18, 2020

জাতীয় পতাকা অবমাননা : সোনালী ব্যাংক মণিরামপুর শাখা ব্যবস্থাপক বরখাস্ত

 


সোনালী ব্যাংক লি. মণিরামপুর শাখায় বিজয় দিবসে জাতীয় পতাকা অবমাননার অভিযোগে শাখা ব্যবস্থাপক ফারুকুজ্জামানকে সাময়িক বরখাস্ত এবং গার্ড (আনছার সদস্য) জাহাঙ্গীর আলমকে প্রত্যাহার করে তাদের কেন্দ্রীয় কার্যালয়ে সমর্পন করা হয়েছে।

বৃহস্পতিবার সোনালী ব্যাংক খুলনা অফিসের জেনারেল ম্যানেজার রেজাউল করিম, যশোর ডেপুটি জেনারেল ম্যানেজার শফিকুল ইসলাম, সহকারি জেনারেল ম্যানেজার আব্দুল মজিদ এবং সহকারি জেনারেল ম্যানেজার খুলনার হাবিবুর রহমান সরেজমিনে তদন্ত করেন। তদন্ত শেষে প্রতিবেদনে এ কথা উল্লেখ করেছেন।

প্রতিবেদন রিপোর্টে বলা হয়, ১৬ ডিসেম্বর মণিরামপুর শাখায় যে জাতীয় পতাকা বাঁধা ছিলো সেটি ঝাড়ুর হাতল নয়, সেটি ছিলো একটি এসএস পাইপ। এদিকে ১৬ ডিসেম্বর ওই শাখায় জাতীয় পতাকা টানাতে একটি ঝাড়ুর হাতল ব্যবহার করা হয় এমন অভিযোগ উঠে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়। বিষয়টি খতিয়ে দেখতে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের একাধিক কর্মকর্তা সরেজমিনে পরিদর্শন করেন। এ ঘটনার প্রেক্ষিতে বৃহস্পতিবার সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাগণ সরেজমিনে তদন্ত শেষে শাখা ব্যবস্থাপক ফারুকুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তৌহিদুর রহমানকে ব্যবস্থাপকের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad