আজ যশোরে যাদের করোনা শনাক্ত হলো - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Saturday, August 22, 2020

আজ যশোরে যাদের করোনা শনাক্ত হলো

 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টার শনিবার সকালে যশোর জেলার যে ৭৭ জন করোনা রোগী শনাক্ত করেছে, তাদের মধ্যে যশোর শহরসহ সদর উপজেলারই আছেন ৩৪ জন। এছাড়া চৌগাছা উপজেলার পাঁচজন, কেশবপুরের ছয়, শার্শার ছয়, ঝিকরগাছার ১২, অভয়নগরের পাঁচ এবং মণিরামপুর উপজেলার নয়জন আছেন।

যশোর শহরসহ সদর উপজেলায় আক্রান্তরা হলেন চুড়ামনকাটির আব্দুল কালাম আজাদ (৪৫), আর এন রোডের মীর সাবিরুল ইসলাম (৩২), পুলিশ লাইনের আব্দুল খালেক (৬৫) ও কাননচন্দ্র (৪২), নওয়াপাড়ার হাবিবুল্লাহ (৪৬), পালবাড়ির মিসেস জেবুন্নেসা (৫০), জেনারেল হাসপাতালের আল-মদিনা সুলতানা (৪৩) ও আজিজুল ইসলাম (৫০), কনেজপুরের আরিফ (২৯), বারান্দীপাড়ার পবিত্র (২৮), নীলগঞ্জের আহম্মদ শফি শরিফ (১৮), ফরিদা আক্তার (৪৯), মো. শরিফ হোসেন (৬২) ও জামিলা (৪০), বেজপাড়ার আকমল হোসেন (৪২), শংকরপুরের হায়দার (৪৭) ও ফেরদৌস (২৯), পল্লী বিদ্যুতের তৌহিদুর (৫০), নিরালাপট্টির শাজমিন নাহার (৩০) ও রাশিদা (৭০), ঝিকরগাছা থানার তাবাসসুম (২৪), যিনি যশোরে নমুনা দিয়েছিলেন, ঘোপের শাহানা (৪৫), যশোর মেডিকেল কলেজের আতিয়ার রহমান (৫৮), ধর্মতলার আক্তার (৪৫), আরবপুরের আজম (৩৫), কোতয়ালী থানার মাহবুব (২৮), কাজীপাড়ার ফেরদৌস ইসলাম (৬৫), ভেকুটিয়ার ফরিদা বেগম (৪৭), সতীঘাটার চন্দ্র সরকার (২৯), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মো. তারেক হোসেন (৫৪), ১৩৪ নাজির শংকরপুরের শামসুল (৬৭), ঘুরুলিয়ার আসাদুজ্জামান (২০), হামিদপুরের রামপ্রসাদ (৪৭) এবং শাখারিগাতির নাসরিন নাহার (৩৫)।

চৌগাছায়: আক্রান্ত হয়েছেন ফুলবাড়িয়ার নাজমুল হাসান (৩৫), ফুলসারার ওয়াজেদ আলী (৫৮), পাশাপোলের ঈশিতা আক্তার (২৮), হাকিমপুরের বাকি বিল্লাহ (৪৮) এবং চাঁদপুরের আবুল কালাম(৬৫)।

ঝিকরগাছায়: শনাক্ত হয়েছেন কৃষ্ণনগরের নাসিমুল হাবিব শিপ্পার (৫০), সিদ্দিক হোসেন (৫৯) ও ইতিহাদ ইমাম (৬), গদখালির মো. মিজানুর রহমান (৫৪) ও মো. আব্দুল হাই (৩৮), উত্তর পানিসারার সাহারা বানু (৬০), হাজিরালির রওশন আলী (৭০), নির্বাসখোলার মো. ফিরোজ হোসেন (৩৪), আরবপুরের মো. নজরুল ইসলাম (৫৮), পটুয়াপাড়ার সুবাসচন্দ্র ভক্ত (৬৩), হরিদ্রাপোতার তাসলিমা খাতুন (৩৬) এবং মল্লিকপুর সাত নম্বর ওয়ার্ডের শরিফুল ইসলাম (৪৬)।

কেশবপুরে: শনাক্তরা হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মো. মনিরুজ্জামান (৪০) ও এস এম শফিকুল ইসলাম (৬৮), কালিবাড়ির শিশিরকুমার অধিকারী (৪০), বালিয়াডাঙ্গার রণজিতকুমার সাহা (৫২), উপজেলা পরিষদের সাবিনা ইয়াসমিন ছন্দা (৫০) এবং কেশবপুরে নমুনা প্রদানকারী কৃষ্ণনগরের অনিলকুমার মোদক (৭৯)।

মণিরামপুর: উপজেলায় আক্রান্ত হয়েছেন খানপুরের জিএম হাবিবুর রহমান (২৭), খেদাপাড়ার মো. শরিফুল ইসলাম (২৭), বাঙালিপুরের আব্দুল্লাহ আল মামুন (২৮), রতনদিয়ার আব্দুর রাজ্জাক (৩৮), মুজগুন্নির আহাদুজ্জামান (৪০), হাসাডাঙ্গার কাওসার আলী (৫০), মোহনপুরের আফরোজা বেগম (৫২) ও তারকনাথ দাস (৩৮) এবং রতনদিয়ার আব্দুর রাজ্জাক (৩৮)।

শার্শায়: শনাক্ত হয়েছেন দুর্গাপুরের মোহসিন আলী (৫০), মতিয়ার রহমান (৭৫), মনিরা (২২) ও মামুন (২৮), গাজীপুরের আহাদ আলী (২৬) এবং বারপোতা বাজারের আব্দুল সবুর (৪২)।

অভয়নগর: উপজেলায় আক্রান্ত হয়েছেন দত্তগাতির সাইফুল আলম (৪৩) ও শিফা খাতুন (১৬), কর্মসংস্থান ব্যাংকের সজলকুমার মণ্ডল (৪৭), গাজীপুরের মো. হরমুজ আলী বিশ্বাস (৬০) এবং ডালিম নামে এক ব্যক্তি, যার পরিচয় পাওয়া যায়নি।

No comments:

Post a Comment

Post Bottom Ad