কুমিল্লা সিটি মেয়রের রেফারেন্সে রাজশাহীতে পাঠালো ৫২ কেজি গাঁজা, আটক ৬ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, August 31, 2020

কুমিল্লা সিটি মেয়রের রেফারেন্সে রাজশাহীতে পাঠালো ৫২ কেজি গাঁজা, আটক ৬

 


কুমিল্লা সিটি করপোরেশনের মেয়রের রেফারেন্সে কুরিয়ার সার্ভিসে বুকিংয়ের পর রাজশাহীতে আসা খাটের বক্সের ভেতর থেকে ৫১ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। এসময় ছয়জনকে আটক করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর বোয়ালিয়া থানা মোড়ে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ডেলিভেরি কার্যালয়ে এ অভিযান চালায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

আটকরা হলেন, রাজশাহীর পবা উপজেলার দুয়ারী গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে দুলাল (৩০), তানোরের দেউরাতলা গ্রামের ফজর আলীর ছেলে তোফাজ্জল হোসেন (২৪), একই উপজেলার সেদায়ের এলাকার মৃত আফসার আলীর ছেলে বাদশা (৩২), সিধাইড় গ্রামের মেরাজ উদ্দিনের ছেলে সোহান আলী (২১), ব্রাহ্মণবাড়িয়ার কসবার থানার বেলতলি এলাকার সুলতান আহমেদের ছেলে মুকতুল হোসেন (৩২) এবং একই থানার মাদলা এলাকার আবদুর রহিমের ছেলে বাপ্পি (৩০)। 

র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গত ২৮ আগস্ট কুমিল্লায় কিছু আসবাবপত্র বুকিং দেয়া হয়। রাজশাহীর হুমায়ুন কবীর নামে এক ব্যক্তির জন্য মুকতুল হোসেন সেগুলো বুকিং করেন। এসব আসবাবপত্র বুকিংয়ের সময় রেফান্সে হিসেবে ‘মেয়র, কুমিল্লা সিটি করপোরেশন’ লেখা হয়েছিল। সোমবার সকালে ছয়জন মালামাল নিতে এলে র‌্যাব তাদের আটক করে। পরে র‌্যাব আসবাবপত্রে তল্লাশী করে একটি খাটের বক্সের ভেতর লুকানো ১৮টি প্যাকেটে ৫১ কেজি ৯০০ গ্রাম গাঁজা পাওয়া যায়।

এ বিষয়ে জানতে চাইলে মুঠোফোনে যোগাযোগ করা হলে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক বলেন, কে পাঠিয়েছে সেটা তো বলতে পারব না। কুরিয়ার সার্ভিস তো আর যাচাই করে না, বুকিংয়ের সময় যে কেউ যে কারও নাম রেফারেন্স হিসেবে ব্যবহার করতে পারে। এটা মাদক ব্যবসায়ীদের কৌশল। যারা গ্রেপ্তার হয়েছে তারাই এ বিষয়ে বলতে পারবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad