যশোরে দুর্নীতি মামলায় এক চিকিৎসক ও এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে দুদক। - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Saturday, August 29, 2020

যশোরে দুর্নীতি মামলায় এক চিকিৎসক ও এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে দুদক।

 


যশোরে দুর্নীতি মামলায় এক চিকিৎসক ও এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে দুদক।

চার্জশিটভুক্ত দুইজন হলেন, যশোর জেনারেল হাসাপতালের সাবেক ইমার্জেন্সি মেডিকেল অফিসার (বর্তমানে রাজধানীর সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগের সহকারী রেজিস্টার) ডাক্তার আব্দুল্লাহ আল মামুন এবং কেশবপুর থানার সাবেক এসআই (বর্তমানে বাগেরহাট সদর থানায় কর্মরত) হিরণ্ময় সরকার।


দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মাহফুজ ইকবাল তদন্ত শেষে ঘটনার প্রাথমিক সত্যতা পেয়ে ওই দুইজনকে অভিযুক্ত করে জেলা জজ আদালতে এ চার্জশিট জমা দেন।
বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।


মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালে কেশবপুরের শ্রীফলা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ছেরমত আলী নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। এ ব্যাপারে তার ভাই কেশবপুর থানায় একটি মামলা করেন। যার নম্বর ১২, তারিখ ২৩.০৩.২০১৫। এ মামলা তদন্তকালে এসআই হিরণ্ময় সরকার ও যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন যোগসাজসে মিথ্যা জখমি সনদ তৈরি করেন। ওই জখমি সদনের বুনিয়াদে আদালতে দুর্বল চার্জশিট জমা পড়ে।


বিষয়টি আহত ছেরমত আলীর নজরে এলে ২০১৮ সালের ২১ মে জেলা ও দায়রা জজ আদলতে ওই দুইজনকে আসামি করে দুর্নীতির অভিযোগে এনে মামলা করেন। আদালতের আদেশে দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মাহফুজ ইকবাল তদন্ত করেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে সংশ্লিষ্ট ডাক্তার ও পুলিশ কর্মকর্তাকে অভিযুক্ত করে সিনিয়র স্পেশাল জজ আদালতে চার্জশিট জমা দেন তিনি।

No comments:

Post a Comment

Post Bottom Ad