ফোন পেয়ে হাতিরঝিলে, ফিরলেন লাশ হয়ে - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, November 25, 2020

ফোন পেয়ে হাতিরঝিলে, ফিরলেন লাশ হয়ে

 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাবেক উপাচার্য এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুস সাত্তারের বড় ছেলে ওয়াসেক সাত্তার আবিরের (২৫) রহস্যজনক মৃত্যু হয়েছে।


রাজধানীর হাতিরঝিল থেকে গত মঙ্গলবার রাতে পুলিশ ওয়াসেক সাত্তার ওরফে আবিরের (২৫) লাশ উদ্ধার করেছে। তিনি গত সোমবার মায়ের সঙ্গে যশোর থেকে ঢাকায় ফেরেন।

ওয়াসেকের বাবা কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লায়েড কেমেস্ট্রি অ্যান্ড কেমিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক আবদুস সাত্তার। তিনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাবেক উপাচার্য।


পুলিশ ও পরিবার বলেছে, ওয়াসেক সাত্তার মালয়েশিয়ার পুত্রামালায় ইউনিভার্সিটিতে (ইউপিএম) সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে লেখাপড়া করতেন।


হাতিরঝিল থানা–পুলিশের ভাষ্য, করোনার কারণে ওয়াসেক মালয়েশিয়া থেকে দেশে ফিরে আসেন এবং ধানমন্ডি এলাকার ভাড়া বাসায় থাকতেন। মঙ্গলবার রাতে হাতিরঝিলের সেতু থেকে ওয়াসেক সাত্তার পানিতে পড়ে যান। সেখানে বেড়াতে আসা ব্যক্তিরা তাঁকে উদ্ধার করে মগবাজারের বেসরকারি ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। বুধবার ঢাকা মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত শেষে লাশ যশোর শহরের পালবাড়ি মোড়ে তাঁদের বাড়িতে নিয়ে যাওয়া হয়।


হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. মহিউদ্দিন প্রথম আলোকে বলেন, যে স্থান থেকে ওয়াসেক সাত্তার ঝিলের পানিতে পড়েছেন, সেই স্থানটি রাতে অন্ধকার ছিল। তিনি কীভাবে পানিতে পড়েছেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।


ওয়াসেকের ছোট ভাই ওয়াসিফ সাত্তার সাংবাদিকদের বলেন, মঙ্গলবার বিকেলে একটি ফোন পেয়ে ওয়াসেক সাত্তার বাসা থেকে বের হন। কীভাবে তিনি হাতিরঝিলে পড়ে গেছেন, সে বিষয়ে তাঁরা নিশ্চিত হতে পারেননি। ওয়াসেক গত সোমবার মায়ের সঙ্গে যশোর থেকে ঢাকায় যান।

No comments:

Post a Comment

Post Bottom Ad