ভারতে পাচারের সময় বেনাপোলের আমড়াখালী চেকপোস্ট থেকে ১৩ স্বর্ণের বারসহ পাচারকারী আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, November 20, 2020

ভারতে পাচারের সময় বেনাপোলের আমড়াখালী চেকপোস্ট থেকে ১৩ স্বর্ণের বারসহ পাচারকারী আটক

 


বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারের যশোর-বেনাপোল সহাসড়কের আমড়াখালী বিজিবি চেকপোস্ট থেকে ১৩ স্বর্ণেরবারসহ এক পাচারকারীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে একটি বাসে তল্লাসী করে এই সোনা উদ্ধার করা হয়। আটক করা হয় আশিকুর রহমান নামে এক পাচারকারীকে। আটক আশিকুর রহমান  যশোরের ঝিকরগাছা থানার দেউলী গ্রামের বাসিন্দা। উদ্ধার ১৩ স্বর্ণে্র ওজন ১ কেজি ৪৭০ গ্রাম বলে জানিয়েছে বিজিবি।

যশোরস্থ ৪৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা জানান, তারা গোপন সংবাদে জানতে পারেন যশোর থেকে বেনাপোলগামী একটি বাসে এক যাত্রী একটি স্বর্ণের চালান ভারতে পাচারের জন্য নিয়ে যাচ্ছে। এ খবর পাওয়ার পর বিজিবি সদস্যরা আমড়াখালী চেকপোস্টে সতর্কাবস্থায় থাকেন। আজ সকাল সোয়া ৯ টার দিকে চেকপোস্টে যশোর থেকে বেনাপোলগামী একটি লোকালবাসে তল্লাশি করে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হয। তার নাম আশিকুর রহমান।

তিনি ঝিকরগাছা উপজেলার দেওলি গ্রামের সৈয়দ আলীর ছেলে। পরে তার শরীর তল্লাশি করে বেল্টের সাথে কোমরে বিশেষ কায়দায় বেধে রাখা ১৩টি স্বর্ণেরবার উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ৪৭০ গ্রাম এবং বাজার মূল্য ১ কোটি ৯ লাখ টাক। এ ব্যাপারে তার বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad