যশোরের মুড়লিতে ট্রেন-ট্রাক সংঘর্ষ : ৭ ঘণ্টা পর খুলনার সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ চালু - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, November 22, 2020

যশোরের মুড়লিতে ট্রেন-ট্রাক সংঘর্ষ : ৭ ঘণ্টা পর খুলনার সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ চালু

 


যশোর শহরতলীর মুড়লি রেল ক্রসিংয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষে  ক্ষতিগ্রস্থ ট্রেন ও ট্রাক প্রায় ৭ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। এরপর শুরু হয় ট্রেন যোগাযোগ। দুর্ঘটনার পর এই ৭ ঘণ্টা খুলনার সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ ছিল।

যশোর রেলওয়ে স্টেশনের  মাস্টার আয়নাল হোসেন জানান, শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে খুলনা থেকে আসা রিলিফ ট্রেন উদ্ধার কাজ শুরু করে। দু’ ঘণ্টা উদ্ধার কাজ চালানোর পর রাত আড়াইটার টা শেষ হয়। এরপর এ লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

উদ্ধারকারী ট্রেনের পরিচালক অসিত কুমার বিশ্বাস জানান, তারা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করার প্রায় এক ঘণ্টা পর রেললাইন থেকে দুর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে ফেলতে সক্ষম হন। এরপর রাত আড়াইটার দিকে ক্ষতিগ্রস্ত ট্রেনটি যশোর রেলস্টেশনে ফিরিয়ে আনেন।  দর্শনা থেকে আরেকটি ইঞ্জিন এনে দুর্ঘটনার শিকার ট্রেনটি যশোর রেলস্টেশনে আনা হয় । লাইন ক্লিয়ার হলে  আটকে পড়া ঢাকাগামী  সুন্দরবন ট্রেনসহ অন্যান্য ট্রেন তাদের গন্তব্যের উদ্দেশে রওয়ানা হয় ।
উল্লেখ্য, শনিবার সন্ধ্যা ৭ টার পর যশোর শহরতলীর মুড়লি রেল ক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হয় এতে  ট্রাকচালক  আকবর আলী (৬০) ঘটনাস্থলেই প্রাণ হারান। গুরুতর আহত হন হেলপার অঙ্গন (৩৩)। ট্রাকটি যশোরের নওয়াপাড়া থেকে কয়লা নিয়ে  চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল।

যশোর রেলওয়ে স্টেশনের  মাস্টার আয়নাল হোসেন জানান, রাজশাহী থেকে  ছেড়ে আসা কপোতাক্ষ এক্সপ্রেস খুলনার দিকে যাওয়ার সময় সন্ধ্যা সাতটা দশ মিনিটের দিকে মুড়লি রেল্ক্রসিংয়ে  দুর্ঘটনার শিকার হয়।এতে ট্রাকচালক দুর্ঘটনাস্থলেই মারা যান। হেলপারকে আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। 

No comments:

Post a Comment

Post Bottom Ad