ঝিকরগাছায় দুই সন্তানের জননী চাচিকে নিয়ে পালিয়েছে দুই সন্তানের জনক ! - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, November 22, 2020

ঝিকরগাছায় দুই সন্তানের জননী চাচিকে নিয়ে পালিয়েছে দুই সন্তানের জনক !

 দুই সন্তানের জননী চাচি সম্পর্কিয় এক নারীকে নিয়ে দুই সন্তানের এক জনক পালিয়েছে  বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ গ্রামে। এ ঘটনা জানাজানি হওয়ার পর তা  এলাকায় আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। ঘটনার ব্যাপারে গৃহবধূর স্বামী বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেছেন।

 অভিযোগে জানাগেছে, শনিবার রাতে হাজিরবাগ গ্রামের দুই সন্তানের এক জনক  (৩০) একই গ্রামের এক বেক্তির স্ত্রী ও দুই সন্তানের জননী  (৩২) কে নিয়ে পালিয়ে গেছে। তবে গৃহবধূর  স্বামী অভিযোগ করেছেন, তার স্ত্রীকে ওই যুবক ফুসলিয়ে নিয়ে গেছে ভারতে পাচারের জন্য। যাওয়ার সময় বাড়ি থেকে নিয়েগেছে নগদ ২ লক্ষ টাকা ও প্রায় ৫ ভরি স্বর্ণালংকার।

যে যুবক ঐ নারীকে নিয়েগেছে তিনি ঐ যুবকের চেয়ে বয়সে বড় এবং সম্পর্কে চাচী হয়। ফলে চাচাীকে নিয়ে পালানোর ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে মানুষের মাঝে হাস্যরসের সৃষ্টি এবং আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। বিভিন্ন আড্ডায় আজ দিনভর এ ঘটনা আলোচিত হয়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান বলেন, ঐ যুবক একজন মাদকসেবী। এর আগেও তার কারণে একটি সংসার নষ্ট হয়েছে। সে আবার একটি সংসার নষ্ট করলো। আর এবার সে চাচীকে নিয়ে পালানোর মত ন্যাংকারজনক ঘটনা ঘটলো !  এদিকে গৃহবধূর স্বামী এ  ব্যাপারে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানিয়েছেন ।


No comments:

Post a Comment

Post Bottom Ad