যশোর শহরে বাবলাতলায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, November 13, 2020

যশোর শহরে বাবলাতলায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

 


শহরের বাবলাতলা ব্রিজ এলাকায় মিরাজ (২৮) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছেন। ভাই-বোনদের মধ্যে ঝগড়া চলাকালে  ছোট ভাই ইরান তাকে ছুরিকাঘাত করে বলে অভিযোগ করা হচ্ছে। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ছুরিকাহত মিরাজকে  গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মিরাজ যশোর সদর উপজেলার পাগলাদাহ মাঠপাড়ার মানিক হোসেনের ছেলে। তিনি রাজমিস্ত্রির কাজ করতেন ।

মিরাজের সজনরা জানান, আজ দুপুরে নিহতের বড় বোন ময়না বেগমের  বাড়িতে তাদের ভাই-বোনদের দাওয়াত ছিল। সেখানে   পারিবারিক বিষয় নিয়ে মিরাজের সাথে গোলাযোগ হয়। একপর্যায়ে  সব ভাই-বোন ঝগড়ায় জড়িয়ে পড়েন এবং তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে  ইরান ক্ষিপ্ত হয়ে মিরাজকে ছুরি মারে। রক্তাক্ত মিরাজ লুটিয়ে পড়লে সবাই চিৎকার কান্নাকাটি শুরু করলে  প্রতিবেশিরা এগিয়ে আসেন। সবাই মিলে  মিরাজকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। তবেঁ তার আগেই মিরাজ মারাযান বলে জানান জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক । তিনি জানান, মিরাজের বুকের বামপাশে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই মারাযায় মিরাজ।

যশোর কোতোয়ালী থানার ওসি মনিরুজ্জামান বলেন, ‘ভাই-বোনের মধ্যে ঝগড়ার সূত্র ধরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে জানতে পেরেছি। অভিযুক্তকে আটক করার চেষ্টা করা হচ্ছে। 

No comments:

Post a Comment

Post Bottom Ad