যে কোন সেবা নিতে হলে মাস্ক পরতেই হবে - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, November 11, 2020

যে কোন সেবা নিতে হলে মাস্ক পরতেই হবে

 


করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ রুখতে জেলা প্রশাসনের আহ্বানে মানববন্ধন কর্মসূচি পালন করেছে যশোরের বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠনসহ নানান শ্রেণিপেশার মানুষ। মাস্ক পরিধানের সচেতনতা বৃদ্ধির লক্ষে জেলা প্রশাসন বুধবার দুপুরে এই মানববন্ধন কর্মসূচির আহ্বান জানায়।

বুধবার দুপুর ১২টা থেকে ১২টা ১০ মিনিট পর্যন্ত যশোরের বিভিন্ন স্থানে  মানববন্ধন কর্মসূচি পালিত হয়। জেলা প্রশাসনের আয়োজনে শহরের প্রাণকেন্দ্র দড়াটানায় বৃহৎ মানববন্ধনটি পালিত হয়। এখানে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। মানববন্ধনে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, মাস্ক ছাড়া সেবা নয় এ প্রচারটি সবাইকে জানাতেই এ মানবন্ধনের আয়োজন করা হয়েছে। যে কোন সেবা নিতে হলে মাস্ক পরতেই হবে। এজন্য জেলার সকল সেবাদাতা প্রতিষ্ঠান আজ এ কর্মসূচিতে অংশ নিচ্ছে। মাস্ক পরিধানের সচেতনতা ছড়িয়ে দিতে প্রত্যেক প্রতিষ্ঠান তাদের সামনের রাস্তায় দশ মিনিটের কর্মসূচি পালন করছে।

এই কর্মসূচির মাধ্যমে সচেতনতার বার্তা ছড়িয়ে পড়বে এবং মাস্ক পরিধানের হার বৃদ্ধি পাবে। আমরা চাই করোনার দ্বিতীয় ঢেউ থেকে সবাই রক্ষা পাক। মানবন্ধন শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

দড়াটানা ছাড়াও সিভিল সার্জন, অফিস, পৌরসভা, কোতোয়ালি থানা, এলজিইডি, ইসলামিক ফাউন্ডেশন, ব্যাংকসহ আর্থিক এবং সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহ নিজ নিজ প্রতিষ্ঠানের সমানে দশ মিনিটের এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

No comments:

Post a Comment

Post Bottom Ad