বেনাপোল স্থলবন্দরে যাত্রীদের হয়রানী ও প্রতারক চক্র আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Wednesday, September 9, 2020

বেনাপোল স্থলবন্দরে যাত্রীদের হয়রানী ও প্রতারক চক্র আটক

 


বেনাপোল স্থলবন্দরে প্রতারণার মাধ্যমে পাসপোর্টধারী যাত্রীদের সর্বস্ব লুট করে নেয়া চক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে বেনাপোল থেকে তাদের আটক করা হয়। বুধবার দুপুরে নিজ কার্যালয়ে এক ব্রিফিংয়ে এ তথ্য জানান যশোরের পুলিশ সুপার।

আটককৃতরা হলেন, বেনাপোলের সাদীপুর গ্রামের ইয়াছিন, জসিম উদ্দিন, পাভেল সরদার, মোসলেম হোসেন রকি, দুর্গাপুর গ্রামের শফিকুল ইসলাম, লুলু সরদার।

পুলিশ সুপার জানান, করোনা পরিস্থিতির মধ্যেও জরুরি প্রয়োজনে বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের পাসপোর্টধারী যাত্রীর যাতায়াত অব্যাহত রয়েছে। করোনার কারণে নানা জটিলতার কথা বলে সহায়তার নামে একটি চক্র পাসপোর্টধারী যাত্রীদের সঙ্গে প্রতারণা করছে। এমনকি সরলতার সুযোগ নিয়ে তাদের পাসপোর্টসহ সর্বস্ব লুটে নিচ্ছে।

মঙ্গলবার চাপাইনবাবগঞ্জের চারজনকে সহায়তার কথা বলে ওই চক্রের সদস্যরা যশোর মানিচেঞ্জারের পেছনে নিয়ে যায়। এসময় তারা ওই চারজনের কাছ থেকে টাকা-পয়সা ছিনিয়ে নেয় এবং বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেয়। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ওই চারজনকে উদ্ধার এবং ইয়াছিন আলী নামে একজনকে আটক করে।

এরপর তার দেয়া তথ্য অনুযায়ী আরও পাঁচ প্রতারককে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে এবং জড়িত অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

No comments:

Post a Comment

Post Bottom Ad