যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, September 23, 2020

যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন

 


যশোর সদর উপজেলা পরিষদে চেয়ারম্যানের শূন্য পদে নির্বাচনে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার (২৩ সেপ্টেম্বর) ছিলো মনোনয়নপত্র জমাদানের শেষ দিন।

জমাদানকারীরা হলেন, আওয়ামী লীগের নূর জাহান ইসলাম নীরা ও বিএনপির নূর উন নবী এবং স্বতন্ত্রভাবে জমা দিয়েছেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ও জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম।
চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য ৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। অন্য দুই জন শেষ পর্যন্ত মনোনয়নপত্র জমা দেননি। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেলা সিনিয়র নির্বাচন অফিসার হুমায়ুন কবীর।

এদিকে নীরার প্রতিদ্বন্দ্বী হিসেবে বিরোধী দল বিএনপি থেকে দুই জন মনোনয়নপত্র কিনেছিলেন। তাদের একজন যশোর জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম ও অন্যজন সদর উপজেলা বিএনপির সভাপতি নূর উন নবী। নূর উন নবী ধানের শীষের প্রার্থী হওয়ায় সিরাজুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিকে যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ দলের টিকিট না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

যোগাযোগ করা হলে যশোর সদর উপজেলা বিএনপির সভাপতি নূর উন নবী জানান, সদর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে অংশ নিতে দলগত সিদ্ধান্ত হয়েছে। সদর উপজেলার চেয়ারম্যানের শূন্য পদে নির্বাচনের জন্য দলীয়ভাবে তাকে মনোনীত করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad