যশোর মেডিকেল কলেজ হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স দেওয়ার ঘোষণা দিয়েছেন পৌর মেয়র - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, September 19, 2020

যশোর মেডিকেল কলেজ হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স দেওয়ার ঘোষণা দিয়েছেন পৌর মেয়র

 


শোর মেডিকেল কলেজ হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স দেওয়ার ঘোষণা দিয়েছেন পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। দ্রæতই এ অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হবে। অপরদিকে, করোনায় সেবা দিতে গিয়ে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ৪৫ লাখ টাকা দেনা হয়েছে। শনিবার স্থানীয় সার্কিট হাউসে অনুষ্ঠিত জেলা করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সভায় এসব তথ্য জানানো হয়েছে।

সভায় কমিটির সভাপতি ও যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত¡াবধায়ক দিলীপ কুমার রায়, সিভিল সার্জন শেখ আবু শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, এনএসআইয়ের উপপরিচালক কবির আহম্মদ, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর আবু মাউদ।
সভায় হাসপাতালের সুপার জানান, করোনা রোগীদের চিকিৎসায় সংশ্লিষ্টদের পিছনে এ পর্যন্ত যে খরচ হয়েছে তার মধ্যে ৪৫ লাখ টাকা দেনা রয়েছেন তারা। হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন ব্যবস্থা চালু করা হবে। যার কাজ শনিবার থেকে শুরু হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad