উপশহরে দু’ নারীকে বেধড়ক মারপিটের অভিযোগ উঠেছে দারোগা সাইফুল মালেকের বিরুদ্ধে - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, September 26, 2020

উপশহরে দু’ নারীকে বেধড়ক মারপিটের অভিযোগ উঠেছে দারোগা সাইফুল মালেকের বিরুদ্ধে

 


উপশহরে এক যুবকের চুরির অপরাধে পরিবারের সবাইকে বেধড়ক মারধর, টাকা আত্মসাৎ ও বাড়ি ছাড়ার হুমকির অভিযোগ উঠেছে। শনিবার শাহিদা বেগম ও রিনা বেগম নামে দু’নারী এ অভিযোগ করেছেন।

তাদের দাবি, কিছুদিন আগে বিরামপুর সাইকেলহাটের পাশের একজন মেম্বরের অফিস থেকে একটি টিভি চুরি হয়। চুরির অভিযোগ ওঠে শাহিদা বেগম ও বাবুর্চি আকবর খাঁর ছেলে রিপন খাঁ ও রোকন খাঁর বিরুদ্ধে। দু’ ছেলে টিভি চুরি করেছে বলে স্বীকার করেন তাদের মা। পরে মেম্বর টিভির সন্ধান পান। এরপর শুক্রবার সারথীর মোড়ে শাহিদা বেগমের বাড়িতে লোকজন নিয়ে তালা ঝুলিয়ে দেন ওই মেম্বর। একইসাথে বাড়ি ছাড়ার হুমকি দেন তিনি। অন্যথায় বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হবে বলে সাফ জানিয়ে দিয়েছেন।
শনিবার উপশহর পুলিশ ফাঁড়ির দারোগা সাইফুল মালেক এবং ওই মেম্বর লোকজন সাথে নিয়ে রিপন ও রোকনকে ধরতে তার খালা রিনা বেগমের কিসমত নওয়াপাড়ার বাড়িতে যায়। রিপন বাড়িতে ছিল না। রোকন খাঁকে আটক করে পুলিশ।  এ সময় রোকনের মা ও খালাকে বেধড়ক মারপিট করেন দারোগা সাইফুল মালেক। এমনকি রিনা বেগমের কাছে থাকা কয়েক হাজার টাকা হাতিয়ে নেন তিনি। পরবর্তীতে যশোর  মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন এ দু’ নারী। তাদের অভিযোগ, এর আগে ওই মেম্বর রিপন ও রোকনকে বিভিন্ন ধরনের অপকর্ম করতে উৎসাহিত করতেন। তাদের দিয়ে বিভিন্ন অনৈতিক কাজ করাতেন বলে অভিযোগ করেন শাহিদা বেগম।

No comments:

Post a Comment

Post Bottom Ad