যুব মহিলালীগের সংগঠনকে গতিশীল করা হবেঃ এমপি শাহীন চাকলাদার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, September 6, 2020

যুব মহিলালীগের সংগঠনকে গতিশীল করা হবেঃ এমপি শাহীন চাকলাদার

 


যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে নবনির্বাচিত সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, কেশবপুরে যুব মহিলালীগের সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করা হবে। সম্মেলনের মাধ্যমে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সকল ওয়ার্ড যুব মহিলালীগের কমিটি গঠন করা হবে। পরবর্তীতে সম্মেলনের মাধ্যমে ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং উপজেলা কমিটি গঠন করা হবে। এভাবেই সকল কমিটি গঠন করা হলে যুব মহিলালীগের সংগঠন গতিশীল ও শক্তিশালী হবে।

গতকাল কেশবপুর পৌরসভার সম্মেলনকক্ষে উপজেলা যুব মহিলালীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা যুব মহিলালীগের সভাপতি মিনু রানীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রেহেনা ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ও পৌর মেয়র রফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম, জিয়াউল হাসান হ্যাপী, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জী, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ প্রমুখ।

No comments:

Post a Comment

Post Bottom Ad