যশোরে চাঁচড়া রায়পাড়া থেকে অস্ত্র ও বোমাসহ দুইজন আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, July 25, 2021

যশোরে চাঁচড়া রায়পাড়া থেকে অস্ত্র ও বোমাসহ দুইজন আটক

 


যশোরে পাইপগান, বন্দুকের কার্তুজ ও বোমাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গত ১৯ জুলাই রাতে শহরের চাঁচড়া রায়পাড়ার মোতালেব হোসেন বাড়ি থেকে তাদের আটক করা হয়। এই ব্যাপারে চাঁচড়া ফাঁড়ি পুলিশ বাদী হয়ে আটক দুইজনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছে। আটক দুই আসামিকে পরদিন ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে পুলিশ।

আটককৃতরা হলো, পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা শহরের শহিদুল ইসলাম কবিরাজের ছেলে এবং যশোর শহরের চাঁচড়া রায়পাাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশের মোতালেব হোসেন বাড়ির ভাড়াটিয়া রাহাত কবিরাজ ও একই বাড়ির ভাড়াটিয়া মৃত নূর ইসলামের মেয়ে রওশনারা বেগম।

চাঁচড়া ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক রোকিবুজ্জামান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে এসআই সাইদুর রহমানের নেতৃত্বে গত ১৯ জুলাই রাত ১১টার দিকে রায়পাড়া মোতালেব হোসেন ওরফে আলতার বাড়ির ভাড়াটিয়া রওশনারার বসতঘরে অভিযান চালানো হয়। এসময় ওই ঘর থেকে একটি দেশীয় পাইপগান, একটি বন্দুকের কার্তুজ ও তিনটি হাত বোমা উদ্ধারসহ রওশনারা বেগম এবং রাহাত কবিরাজকে আটক করা হয়। এই ঘটনার মামলায় আটক দুই আসামিকে পরদিন ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে পুলিশ।

No comments:

Post a Comment

Post Bottom Ad