যশোরে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, July 29, 2021

যশোরে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন

 

যশোরে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন

যশোরে সাধারণ মানুষের করোনা ভ্যাকসিন প্রদানের ফ্রি রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে শহরের পুরাতন কসবা বিবিরোডে এলাকায় করোনা ভ্যাকসিনের জন্য অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশনের ব্যবস্থা করেছেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল।
২২ সদস্য এই টিমটিতে প্রতিদিন সকাল ৯টা থেকে রাত পর্যন্ত এই আবেদন করার কাজে নিয়োজিত থাকবে। একই সঙ্গে করোনা রোগীদের অক্সিজেন সেবার সাথে শহরবাসীকে স্বাস্থ্য সচেতন ও লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসনের সাথে কাজ করে যাচ্ছে শফিকুল ইসলাম জুয়েলের স্বেচ্ছাসেবী টিমটি।
এই বিষয়ে শফিকুল ইসলাম জুয়েল বলেন, প্রতিদিন সকাল থেকে রাত অবধি নিবন্ধন কার্যক্রম চলবে। এই বুথের মাধ্যমে ফ্রি রেজিস্ট্রেশন ও প্রিন্ট করে নিতে পারবেন টিকা নিতে আগ্রহী ১৮ বছরের উপরে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। আবেদন করার সময় জাতীয় পরিচয়পত্রের নম্বর ও একটি মোবাইল নম্বর দিতে হবে।
তিনি আরও জানান, লকডাউনে কম্পিউটারের দোকানগুলো বন্ধ রয়েছে। তাই যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপির দিকনির্দেশনায় শহরের মানুষের ভ্যাকসিনের আওতায় আনতে এই কর্মসূচি হাতে নেওয়া হয়। প্রথম পর্যায়ে যশোর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মানুষের ভ্যাকসিনের আওতায় আনতে ও কঠোর বিধিনিষেধ থাকা পর্যন্ত কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করেছেন। পরে যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডেও সাধারণ মানুষের ভ্যাকসিনের আওতায় আনতে এই কার্যক্রমের পরিধি আরো বাড়ানো হবে বলে জানান তিনি।

No comments:

Post a Comment

Post Bottom Ad