পৌর পার্কের পুকুরে ডুবে যাওয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Saturday, July 24, 2021

পৌর পার্কের পুকুরে ডুবে যাওয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

 

যশোর পৌর পার্কের পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ফারহান তানভীরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নৌবাহিনী স্পেশাল টিম মধ্যরাতে উদ্ধার অভিযান চালিয়ে রাত দুইটার সময় ফারহানের মরদেহ উদ্ধার করে।ডুবুরিদল শুক্রবার রাত এগারোটায় অভিযান শুরু করে।  রাত ২ টা ৫ মিনিটে ডুবুরি সাব্বির আহমেদের পায়ে বাঁধলে ফারহানের নিথর দেহ উদ্ধার করা হয়। সাত  সদস্যের ডুবুরি দলের নেতৃত্ব দেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিবুল ইসলাম।

এর আগে শুক্রবার ফারহান বন্ধুদের সাথে ফুটবল খেলা শেষে পৌরপার্কে গোসল করতে নামেন। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। পরে বিকেল থেকে রাত আটটা পর্যন্ত যশোরের ফায়ার সার্ভিস ও খুলনা থেকে আগত ডুবুরি টিম উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হয়। শনিবার ভোর থেকে তাদের আবার উদ্ধার অভিযান চালানোর কথা ছিল। এর মাঝেই নৌবাহিনীর স্পেশাল টিম ফারহানের লাশ উদ্ধার করে। এ সময় পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে  ছিলেন। এছাড়া নিহতের পরিবারের সদস্যরা সহ পৌরসভা কর্তৃপক্ষ ও উৎসুক জনতা উপস্থিত ছিলেন।

নিহত ফারহান যশোর শহরতলী আরবপুর এলাকার বিমানবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার আকরাম হোসেনের ছেলে।ঝিনাইদহ ক্যাডেট কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল তার। কিন্তু তা কপালে জুটল না ফারহানের।


No comments:

Post a Comment

Post Bottom Ad