এক দিনের ব্যবধানে যশোরে বোমা ফাটিয়ে ১৭ লক্ষ টাকা ডাকতি আসামী গ্রেপ্তার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, October 1, 2020

এক দিনের ব্যবধানে যশোরে বোমা ফাটিয়ে ১৭ লক্ষ টাকা ডাকতি আসামী গ্রেপ্তার

 


যশোর শহরে বোমা ফাটিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় গ্রেফতার-০৫ লুন্ঠিত নগদ ২,৪৮,৫০০/- টাকা উদ্ধার ও ২টি চাকু, ব্যাগ ও মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো-ধর্মতলা হ্যাচারীপাড়ার রুহুল আমীনের ছেলে মোঃ বিল্লাল হোসেন ওরফে ভাগনে বিল্লাল (২২),পুলিশ লাইন টালিখোলা শফি দারোগার বাড়ীর ভাড়াটিয়া মোঃ মুনসুর মোল্যার ছেলে মোঃ টিপু (২৪) ,বারান্দি মোল্যাপাড়া কবরস্থানের মোঃ রবিউল ইসলামের ছেলে সাঈদ ইসলাম শুভ(২৪), সিটি কলেজ পাড়ার ব্যাটারীপট্টির মোঃ নিজাম উদ্দিনের ছেলে মোঃ রায়হান (২৮),পূর্ব বারান্দি মালো পাড়ার মৃত মুফতি আলী হুসাইনের ছেলে ইমদাদুল হক (২১)।

২৯/০৯/২০২০ তারিখ দুপুর ১৪.০৫ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন ইউসিবিএল ব্যাংকের সামনে প্রকাশ্যে দিবা-লোকে বোমা ফাটিয়ে ও ছুরিকাঘাত করে মোটরপার্টস ও ফলের আড়ৎ ব্যবসায়ী এনামুলহক (৪১) এর নিকট থেকে ১৭ লক্ষ টাকা লুট করে নিয়ে যায় অজ্ঞাতনামা৭/৮ জন দুস্কৃতকারী।

এই ঘটনা সংক্রান্তে আহত ব্যবসায়ী এনামুল হকের ভাই শেখ মোঃ ইকবাল হোসেন বাদী হয়ে কোতয়ালী মডেল থানার মামলা নং-৮৮ তাং-৩০/০৯/২০২০ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড তৎসহ ১৯০৮ সনের বিস্ফোরক উপাদানাবলী আইনে ৩/৬ রুজু হয়।

ঘটনাটি চাঞ্চল্যকর ও স্পর্শকাতর হওয়ায় জেলা পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম মহোদয় সংশ্লিষ্ট থানা পুলিশসহ যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কে কঠোর নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম মহোদয় এর দিক-নির্দেশনায় জনাব মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) , যশোর ও অতিঃ পুলিশ সুপার জনাব মোঃ গোলাম রব্বানী শেখ পিপিএম , “ক” সার্কেল যশোর দ্বয়ের সার্বিতত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখা ও কোতয়ালী থানা পুলিশ যৌথ ভাবে তদন্তে নেমে শহরে বিভিন্ন সিসিটিভি ফুটেজ থেকে আসামীদের সনাক্ত করে গোপন তথ্যের ভিত্তিতে ইং ৩০/০৯/২০২০ তারিখ বিকাল হতে ০১/১০/২০২০ ইং তারিখ ভোর ০৫.০০ ঘটিকা পর্যন্ত যশোর কোতয়ালী থানাধীন ধর্মতলা, বসুন্দিয়া আলাদিপুর, বারান্দি মোল্লাপাড়া, সিটি কলেজ ব্যাটারীপট্টি ও পুলিশ লাইন টালিখোলা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ডাকাত দলের ০৫ সদস্যকে গ্রেফতার করে।


No comments:

Post a Comment

Post Bottom Ad