যশোর সিটিক্যাবলের বিল এখন থেকে দেয়া যাবে বিকাশে - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, October 29, 2020

যশোর সিটিক্যাবলের বিল এখন থেকে দেয়া যাবে বিকাশে


 

যশোর সিটি ক্যাবল (জেসিসিএল) এর সকল গ্রাহক এখন থেকে তাদের বিল পরিশোধ করতে পারবেন বিকাশে।ফলে কোথাও না গিয়ে খুব সহজে ঘরে বসে গ্রাহকরা যেকোনো সময় তাদের ক্যাবল টিভির বিল পরিশোধ করে নিরবচ্ছিন্ন সেবা গ্রহণের সুযোগ পাবেন। একই সাথে আরো স্বচ্ছতার সাথে সহজে স্বয়ংক্রিয় পদ্ধতিতে বিল সংগ্রহ করার সুযোগ তৈরি হওয়ায় সার্বিকভাবে আরো গুণগত মানের সেবা দিতে পারবে যশোর সিটি ক্যাবল। এ লক্ষ্যে আজ যশোরের একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রতিষ্ঠান দু’টির মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

জেসিসিএল এর ম্যানেজিং ডিরেক্টর মীর মোশাররফ হোসেন এবং বিকাশের বিজনেস ডেভেলপমেন্ট এর জেনারেল ম্যানেজার এস এম বেলাল আহমেদ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিনামা হস্তান্তর করেন। এসময় জেসিসিএল এর চেয়ারম্যান এস এম মারুফ হাসান এবং বিকাশের খুলনা রিজিওনাল সেলস ম্যানেজার মো: মুর্শিদুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



উভয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়,  বিল পরিশোধ করতে বিকাশ অ্যাপ থেকে পে বিল আইকন এর টিভি অপশন থেকে যশোর সিটি ক্যাবল নির্বাচন করতে হবে। এরপর গ্রাহক তার সেট টপ বক্স নম্বর এবং বিল প্রদানের মাস ওবিকাশ পিন দিয়ে বাড়তি কোন খরচ ছাড়াই বিল পরিশোধ করতে পারবেন। প্রয়োজনানুসারে বিকাশ অ্যাপের পাশাপাশি *২৪৭# ব্যবহার করে কয়েকটি ধাপে এই বিল পরিশোধ করতে পারবেন গ্রাহকরা।

জেসিসিএল এর ম্যানেজিং ডিরেক্টর মীর মোশাররফ হোসেন বলেন, যশোর জেলার নানা প্রান্ত থেকে এখন আমাদের গ্রাহকরা জনপ্রিয় সেবা বিকাশের মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন। ফলে গ্রাহক সেবা ব্যবস্থাপনা আরো সুচারু হবে এবং আমরা প্রযুক্তিগত এবং অন্যান্য সেবায় আরো মনোনিবেশ করতে পারবো।

বিকাশের বিজনেস ডেভেলপমেন্ট এর জেনারেল ম্যানেজার এস এম বেলাল আহমেদ বলেন, প্রতি গ্রাহকের কাছে থেকে ২০০ বা ২৫০ টাকার মাসিক বিল সংগ্রহে বড় ব্যবস্থাপনার প্রয়োজন হয়। বিকাশের মাধ্যমে বিল পরিশোধ ব্যবস্থা জেসিসিএল এর গ্রাহকদের জন্য সেবা নিরবচ্ছিন্ন করা পাশাপাশি সকলের সময় ও খরচের সাশ্রয় করবে। ছোট বিলের বড় ঝামেলা এড়াতে সব কেবল চ্যানেল সেবাদানকারী প্রতিষ্ঠান এই পদ্ধতিতে বিল সংগ্রহ করে গ্রাহকের পাশাপাশি নিজেদের বিল ব্যবস্থাপনায় ব্যাপক পরিবর্তন নিয়ে আসতে পারেন। 

No comments:

Post a Comment

Post Bottom Ad