অন্তঃসত্ত্বা বধূকে চারদিন আটকে সংঘবদ্ধ ধর্ষণ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, October 29, 2020

অন্তঃসত্ত্বা বধূকে চারদিন আটকে সংঘবদ্ধ ধর্ষণ



যশোরের নওয়াপাড়ার একটি বাড়িতে ঝিনাইদহের কালীগঞ্জে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে (১৯) চারদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভিকটিম চারজনের বিরুদ্ধে ঝিনাইদহের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে বৃহস্পতিবার দুপুরে একটি মামলা দায়ের করেছেন।

মামলায় বাদী উল্লেখ করেছেন, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় তার বাবার বাড়ি। বিয়ে হয়েছে যশোর সদর উপজেলায়। স্বামী যশোর-চুয়াডাঙ্গা সড়কে চলাচলকারী একটি পরিবহনের হেলপার। প্রায় দু’বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বর্তমানে তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।
তিনি জানান, গত ১০ অক্টোবর স্বামী তাকে ফোন করে শ্বশুরবাড়ি যাওয়ার জন্যে বারবাজার বাসস্ট্যান্ডে থাকার জন্যে বলেন। সে অনুযায়ী তিনি ঘটনার দিন দুপুরে বারবাজার বাসস্ট্যান্ডে দাড়িয়ে ছিলেন। এমন সময় তার বাবার বাড়ির এলাকার তিন যুবক তাকে শ্বশুরবাড়িতে নামিয়ে দেওয়ার কথা বলে গড়াই পরিবহনের একটি বাসে করে নওয়াপাড়ায় নিয়ে যায়। সেখানে তাকে চারদিন একটি বাড়িতে আটকে রেখে চারজন পালাক্রমে ধর্ষণ করে। চারদিন পর ছাড়া পেয়ে তিনি বাবার বাড়িতে ফিরে আসেন। এতদিন আসামিদের অব্যাহত হুমকির কারণে তিনি মামলা করতে পারেননি।
বৃহস্পতিবার দায়ের করা ওই মামলায় আসামি করা হয়েছে পিয়াস, তরু, রাকিব ও তরিকুলকে। এদের মধ্যে পিয়াস শাপলা পরিবহনের সুপারভাইজার।

No comments:

Post a Comment

Post Bottom Ad