যশোর পতিতাপল্লীতে ৮০ হাজার টাকার জাল নোটসহ যুবক আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, October 17, 2020

যশোর পতিতাপল্লীতে ৮০ হাজার টাকার জাল নোটসহ যুবক আটক

 


যশোরে ৮০ হাজার টাকার জাল নোটসহ অপূর্ব বিশ্বাস ওরফে নয়ন (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ১৬ অক্টোবর রাতে শহরের হাটখোলা রোড মাড়ুয়ামন্দিরের পাশে পতিতালয়ের একটি ঘর থেকে অপূর্ব বিশ্বাসকে জাল নোটসহ আটক করা হয়।  এ ঘটনায় স্পেশাল পাওয়ার অ্যাক্ট আইনে মামলা হয়েছে।

যশোর সদর পুলিশ ফাঁড়ির এস আই কাইয়ূম মুন্সী জানিয়েছেন, ওইদিন রাত ১০ টায় গোপন খবর পাওয়া যায়, শহরের হাটখোলা পতিতালয়ের ৩নং গলির ঝর্নার ঘরে একজন খরিদ্দার জাল টাকা নিয়ে অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরে থাকা খরিদ্দার অপূর্ব বিশ্বাস ওরফে নয়ন পালানোর চেষ্টা করে। ধাওয়া করে তাকে আটক করা হয়। তার পিঠে ঝুলানো ব্যাগের মধ্যে থাকা ৮০ পিস ১ হাজার টাকার জাল নোট ও তার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে। পরে তাকে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করে স্পেশাল পাওয়ার অ্যাক্ট ১৯৭৪ এর ২৫ এ (বি) আইনে মামলা করা হয়।
মামলায় গভীর রাতে রেকর্ড হওয়ার পর সদর পুলিশ ফাঁড়ির এসআই শরিফুল ইসলাম তদন্তের দায়িত্ব পাওয়ার পর ১৭ অক্টোবর অপূর্ব বিশ্বাসকে আদালতে সোপর্দ করে। এছাড়া তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad