যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দিদের মধ্যে সংঘর্ষ, আহত ৩ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, June 7, 2021

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দিদের মধ্যে সংঘর্ষ, আহত ৩

 


যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে শিশু কয়েদিদের মারামারিতে তিনজন আহত হয়েছেন। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (০৭ জুন) দুপুর পৌনে ২টায় উন্নয়ন কেন্দ্রের ডাইনিংয়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চরহরিনা গ্রামের লাভলু মিয়ার ছেলে লিমন ইসলাম (১৭), ফরিদপুরের নগরকান্দা উপজেলার কোদালিয়া গ্রামের মৃত একরাম শেখের ছেলে ইমারত শেখ (১৬), পিরোজপুর সদর উপজেলার মৌরিচাল গ্রামের সোহরাব শেখের ছেলে হোসেন শেখ (১৯)।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে,  লিমন ইসলাম, হোসেন শেখ ও ইমারত শেখ শিশু উন্নয়ন কেন্দ্রের ডাইনিং হলে কাজ করে। শিশু কয়েদিদের একটি গ্রুপের নেতৃত্বদানকারী পাভেল তাদের তিনজনকে ডাইনিং থেকে সরিয়ে দিয়ে সেখানে অন্য তিনজনকে নিযুক্ত করতে যায়। এ নিয়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। পাভেল গ্রুপের হামলায় লিমন ইসলাম, হোসেন শেখ ও ইমারত শেখ গুরুতর আহত হয়। 

পরে শিশু উন্নয়ন কর্তৃপক্ষ তাদেরকে উদ্ধার করে পৌনে ৩টায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. তারেক শামস বলেন, আহত তিনজনের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত লেগেছে। তবে আঘাত গুরুতর নয়। তাদের ভর্তি করে ওয়ার্ডে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানার জন্য উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক জাকির হোসেনের মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

No comments:

Post a Comment

Post Bottom Ad