যশোরে লকডাউন বাস্তবায়নে র‌্যাবের অভিযান, ৬ ব্যবসায়ীকে জরিমানা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, June 14, 2021

যশোরে লকডাউন বাস্তবায়নে র‌্যাবের অভিযান, ৬ ব্যবসায়ীকে জরিমানা

 

চলমান করোনা সংক্রমন মোকবেলায় সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে ১৪ জুন শহরে ব্যাপক অভিযান পারচালনা করেছে র‌্যাব যশোর। লকডাউন উপেক্ষা করা ও দোকান খোলা রাখার ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ ব্যবসায়াীকে জরিমানা করিয়েছে। এছাড়া  যশোর শহর ও শহরতলীতে বিভিন্ন ব্যক্তি ও পথচারীকে কঠোর সতর্ক করে বাড়িতে ফেরত পাঠিয়েছে।
র‌্যাব সূত্র জানিয়েছে, দেশে করোনা ভাইরাসের সংক্রমণ শুরু থেকেই প্রতিরোধে বিভিন্ন কার্যক্রমসহ জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করে আসছেন র‌্যাব সদস্যরা। বর্তমানে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় ঘোষিত লকডাউন কার্যকরে নিরলস কাজ করছে র‌্যাব।  এরই ধারাবাহিকতায় ১৪ জুন দুপুর দুটো ৩০ মিনিটে ১র‌্যাব ৬, সিপিসি ৩, যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান, পদাতিকের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় যশোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আকতারের সহযোগিতায় আরএন রোড এলাকায় করোনা সংক্রান্ত প্রতিরোধ সচেতনতামূলক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ছয় ব্যবসায়ীকে জরিমানা করা হয় লকডাউন না মানা ও দোকান খোলা রাখার দ্বায়ে।
এরা হচ্ছে আরএন রোডের নাসির উদ্দিনের ছেলে মিরাজ (২৫), গোবিন্দের ছেলে পিন্টু (৩০), বাবলু মাস্টারের ছেলে টিপু (২৬), ইয়াকুব আলীর ছেলে সাজু (৪০), শাহাবউদ্দিনের ছেলে সালাউদ্দিন (৩০) ও এমারত আলীর ছেলে সেলিম রেজা (৩০)। এদের কাছ থেকে যথাক্রমে ৫ হাজারা টাকা, এক হাজার ৫শ’ টাকা, দশ হাজার টাকা, দুই হাজার টাকা, দুই হাজার টাকা ও ৫শ’ টাকা জরিমানা করা হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad