ঝিকরগাছায় ছাত্রকে বলাৎকারের মামলায় মাদরাসা শিক্ষক গ্রেফতার : কারাগারে প্রেরণ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Tuesday, January 5, 2021

ঝিকরগাছায় ছাত্রকে বলাৎকারের মামলায় মাদরাসা শিক্ষক গ্রেফতার : কারাগারে প্রেরণ

 


ছাত্রকে (১৩) বলাৎকারের অভিযোগে যশোরের ঝিকরগাছায় ইয়াকুব আলী নামে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ইয়াকুব আলী যশোরের শার্শা উপজেলার গোগা গ্রামের রবিউল ইসলামের ছেলে।   এ ঘটনায় তাকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাকে  কারাগারে পাঠানোর নির্দেশ দেন । ইয়াকুব যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের কুমড়ি হাফেজিয়া মাদরাসা শিক্ষক।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান,  বলাৎকারের শিকার ঝিকরগাছা উপজেলার কুমড়ি হাফেজিয়া মাদরাসার ওই ছাত্রের বাড়ি শার্শায়। সে মাদরাসা থেকে পড়াশুনা করে। ৩১ ডিসেম্বর ঐ শিক্ষার্থী কাউকে কিছু না বলে মাদরাসা থেকে বাড়ি চলে যায়। পরদিন শুক্রবার পরিবারের সদস্যরা তাকে মাদরাসা পাঠালে সে মাদ্রাসায় না যেয়ে আবারও বাড়ি ফিরে যায়। তখন তার কাছে মাদরাসায় না যাওয়ার কারণ জানতে চাইলে একপর্যায়ে জানায়  হুজুর তার সাথে খারাপ কাজ করে।

সে জানায় , গত বছরের ১৫ অক্টোবর থেকে  ডিসেম্বরের মধ্যে ঐ শিক্ষক তাকে মাদ্রাসায় তাঁর শয়নকক্ষে নিয়ে বলৎকার করে। তিনি বিষয়টি কাউকে না বলার জন্য তাকে ভয়ও দেখান। তবে সোমবার সন্ধ্যায় ঘটনাটি জানাজানি হয়ে যায়। এরপর স্থানীয় লোকজন শিক্ষক ইয়াকুব আলীকে আটকে রেখে বাঁকড়া পুলিশ তদন্তকেন্দ্রে খবর দেন। খব পেয়ে পুলিশ গিয়ে ইয়াকুব আলীকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় মঙ্গলবার নির্যাতিত ছাত্রের পিতা থানায় মামলা করেছেন। এরপর শিক্ষক ইয়াকুব আলীকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad