যশোরের তিন সাংবাদিকের নামে পুলিশ ৮ থানায় একযোগে জিডি করায় সাংবাদিক ইউনিয়নের নিন্দা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Saturday, January 23, 2021

যশোরের তিন সাংবাদিকের নামে পুলিশ ৮ থানায় একযোগে জিডি করায় সাংবাদিক ইউনিয়নের নিন্দা

 


যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) তিন সদস্যের নামে যশোরের ৮টি থানায় একযোগে পুলিশ জিডি করায় নেতৃবৃন্দ তীব্র নিন্দা প্রকাশ করেছেন। একই সাথে তারা এ জিডির মাধ্যমে সাংবাদিকদের হয়রানি করা হতে পারে বলে আশঙ্কা করছেন।

এক বিবৃতিতে জেইউজের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহ সভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ এবং নির্বাহী সদস্য ডিএইচ ডিলশান ও রিপন হোসেন নিন্দা প্রকাশ ও আশঙ্কা করেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, যশোর সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সাকিরুল কবীর রিটন, মিলন রহমান ও বর্তমান নির্বাহী সদস্য রিপণ হোসেনের নামে জিডি করা হয়েছে। এ ব্যাপারে যশোরের পুলিশ সুপার আশরাফ হোসেনের সাথে নেতৃবৃন্দের কথা হয়েছে। তিনি ৮টি থানায় জিডি করার কথা স্বীকার করেছেন।

নেতৃবৃন্দ সাংবাদিকদের বিরুদ্ধে বাড়াবাড়ি না করার জন্য পুলিশের প্রতি আহ্বান জানান। একই সাথে সাংবাদিকদের হয়রানি করা হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে নেতৃবৃন্দ বিবৃতিতে জানান। একই বিবৃতি দিয়েছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, সদস্য নুর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।

No comments:

Post a Comment

Post Bottom Ad